শিরোনাম :
আর্ন্তজাতিক পীস এ্যাওয়ার্ড পেলেন কক্সবাজারের ফরিদুল হক নান্নু আর্ন্তজাতিক পীস এ্যাওয়ার্ড পেলেন কক্সবাজারের ফরিদুল আলম নান্নু খুরুশকুলে পৃথক স্থানে আ‘লীগের দু‘গ্রæপের সম্মেলন : দুটি কমিটি ঘোষনা ঈদগাঁওতে উপজেলা প্রশাসনের অভিযান: জরিমানা আদায় কক্সবাজারে ২৪ দেশের সেনা কর্মকর্তাদের অংশগ্রহণে সেমিনার রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেছেন জাপানের রাষ্ট্রদূত বনানী কবরস্থানে শায়িত হলেন সাজেদা চৌধুরী টেকনাফ উপজেলা আ‘লীগের সম্মেলন সম্পন্ন : সভাপতি বশর,সম্পাদক মাহবুব মোর্শেদ দেশে ডেঙ্গুতে মৃত্যু ৩২ জনের মধ্যে ১৫ জনই কক্সবাজারে পেশাদার সাংবাদিকদের মর্যাদা বৃদ্ধিকে কাজ করছে প্রেস কাউন্সিল

সাংসদ জাফরের হামলার শিকার হলেন চকরিয়া উপজেলা আ`লীগ নেতা

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, সেপ্টেম্বর ৪, ২০২২
  • 81 বার সংবাদটি পড়া হয়েছে

চকরিয়া প্রতিনিধি::
এবারসাংসদজাফরআলমেরহামলারশিকারহলেনচকরিয়াউপজেলাআওয়ামীলীগসদস্য আলমগীর হোছাইন। পরেসাংসদেরনির্দেশে তার ব্যক্তিগত সহকারিআমিনচৌধুরীও ছাত্রলীগক্যাডারমিসকাতখোকার নেতৃত্বে ১০-১২জন সন্ত্রাসীরাতাকেহামলাকরে।
আহতআওয়ামীলীগ নেতাকে গুরুতরআহতঅবস্থায়উদ্ধারকরেসিনিয়র নেতারা। গত ৪ সেপ্টেম্বর দুপুর ১২টার দিকেপৌরএলাকার ৯নং ওয়ার্ডেরপুকপুকুরিয়াপৌরআওয়ামীলীগেরত্রি-বার্ষিক সম্মেলনচলাকালিনসময়েএ ঘটনা ঘটে। এইনিয়েপুরোউপজেলায়চরম উত্তেজনাবিরাজকরছে।
প্রত্যক্ষদর্শী ও দলের নেতাকর্মীরাজানান, রবিবার দুপুর ১২টার দিকেচকরিয়া পৌরসভাআওয়ামীলীগেরত্রি-বার্ষিকসম্মেলনচলাকালিনসময়আলমগীর হোছাইনবক্তব্য দিতেআগ্রহপ্রকাশকরেন। ওইসময়সাংসদ জাফরআলমবক্তব্য দেওয়াযাবেনাবলেতাকেজানিয়ে দেন। একপর্যায়ে কেন বক্তব্য দেওয়াহবেজানতেচানআলমগীর। এসময়সাংসদ ক্ষিপ্তহয়েআলমগীরেরমা-বাবারনামধরেগালিগালাজ ও থাপ্পড়মারেনসাংসদ জাফরআলম। ওইসময়সাংসদের ব্যক্তিগত সহকারিআমিন চৌধুরীও ছাত্রলীগক্যাডারমিসকাত খোকার নেতৃত্বে আরমগীরেরউপরহামলাচালায়। এতে মারাত্মকভাবেআহতহনতিনি। পরেআওয়ামীলীগ নেতারাএগিয়েএসেতাকেউদ্ধারকরে।এসময়তারকাছে থাকাএকটিস্যামস্যাংএর মোবাইল ও নগদ ১২হাজার টাকালুটকরেনিয়েযায়।
এদিকে বিকাল ৫টার দিকেসংবাদ সম্মেলনেআহতআলমগীর হোছাইনবলেন, পরিকল্পিতভাবেসাংসদ জাফরআলমতাকেমারধরও হামলাকরেছে। পরেতারউপরঝাপিয়েপড়েসাংসদের ব্যক্তিগত সহকারিআমিন চৌধুরী ও মিসকাতখোকার নেতৃত্বে ১০-১২জন সন্ত্রাসী। তারাআমারশরীরেরবিভিন্নঅংশেজখমকরেছে। এতে মারাত্মকআহতহই।
তিনিআরওবলেন, তারপুরোপরিবারআওয়ামীলীগকরে। যে কোন আন্দোলনসংগ্রামেতারপরিবারেরভূমিকারয়েছে। আমি এ হামলারঘটনায়মাননীয়প্রধানমন্ত্রী শেখহাসিনাকাছেরবিচার দাবী করছি।
এব্যাপারেকক্সবাজার জেলাআওয়ামীলীগেরযুগ্ম সাধারণসম্পাদক ও চকরিয়াসাংগঠনিকটীমেরসদস্য সচিবএডভোকেটরনজিতদাশবলেন,আওয়ামীলীগ নেতাআলমগীরবক্তব্য দেয়া নিয়েকথাকাটাকাটিহয়সাংসদের সাথে। ওইসময়তারঅনুসারীরাএসেমারধরকরেছে। ##

 

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT