শিরোনাম :
মারা গেছেন প্রখ্যাত গজলশিল্পী পঙ্কজ উদাস ৩০ হাজার টাকায় রোহিঙ্গা হয়ে যাচ্ছে বাংলাদেশি অনিয়ম দূর্নীতির আখড়া কক্সবাজার পল্লী বিদ্যূৎ অফিস ক্যাম্প ছেড়ে মিয়ানমারে গিয়ে ফিরে আসা অস্ত্রসহ আটক ২২ রোহিঙ্গা ৩ দিনের রিমান্ডে বাংলাদেশ ক্রিকেট দলের নতুন অধিনায়ক শান্ত দূনীর্তির দ্বায়ে শাস্তি মূলক বদলী হওয়া রামু জনস্বাস্থ্য অফিসের কর্মচারী ইফতেখার আবারো বছর না পেরুতেই রামুতে বদলী শিক্ষা প্রতিষ্টানে গাইড বই কিনতে বাধ্য করা হচ্ছে শিক্ষার্থীদের রামু কলেজে ফান্ড লুটপাট, তদন্তে দুদক অংকুর দাশ স্মৃতি সংসদের উদ্যােগে শীতার্তদের মাঝে কম্বল বিতরন মহিলা ক্রীড়া সংস্থার আয়োজনে শেখ রাসেল ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন

বিস্কুটের কার্টুনে মিলল নবজাতকের মরাদেহ

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, জুন ১১, ২০১৯
  • 604 বার সংবাদটি পড়া হয়েছে

 

মাহাবুবুর রহমান.
কক্সবাজার শহরের হাসপাতাল সড়কের জেনারেল হাসপাতাল সংলগ্ন ডাস্টবিনের পাওয়া গেছে এক অপরিপক্ক নবজাতকের মরাদেহ। মঙ্গলবার সাড়ে ১২টার দিকে টোকাইরা ডাস্টবিনে ময়লা কাগজ কুড়াতে গিয়ে মরদেহটি দেখতে পায়। পরে মরদেহটি স্থানীয় ব্যবসায়ীরা কবরস্থানে দাফন করে ফেলেছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, কক্সবাজার শহরের জেনারেল হাসপাতালের সামনের ডাস্টবিনে প্রতিদিনের মতো কাগজ কুড়াতে যায় কয়েকজন টোকাই ছেলেমেয়ে। এসময় তারা বিস্কুটের কাটনের ভিতর নবজাতকের মরদেহটি দেখতে পায়। বিষয়টি তারা স্থানীয় দোকানদারদের জানান। মরদেহটি উদ্ধার করে স্থানীয় ব্যবসায়ীরা একজন লোক দিয়ে গোলদিঘির পাড়া কবরস্থানে দাফনের ব্যবস্থা করেছেন।

ওই এলাকার এক ব্যবসায়ী জানান, ওই ডাস্টবিনটি কক্স ন্যাশনাল হাসপাতাল, জেনারেল হাসপাতাল, সিআইসি প্যাথলজী সেন্টার, শেভরণ প্যাথলজী সেন্টার এবং স্থানীয় লোকজন ব্যবহার করে থাকেন। হয়তো কোনো হাসপাতাল বা ক্লিনিকে অস্বাভাবিকভাবে মৃত অবস্থায় ভূমিষ্ট হয় নবজাতকটি। অস্বাভাবিক জন্ম হওয়ায় দাফন না করে মরদেহটি ডাস্টবিনে ফেলে দিয়েছে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT