শিরোনাম :
মারা গেছেন প্রখ্যাত গজলশিল্পী পঙ্কজ উদাস ৩০ হাজার টাকায় রোহিঙ্গা হয়ে যাচ্ছে বাংলাদেশি অনিয়ম দূর্নীতির আখড়া কক্সবাজার পল্লী বিদ্যূৎ অফিস ক্যাম্প ছেড়ে মিয়ানমারে গিয়ে ফিরে আসা অস্ত্রসহ আটক ২২ রোহিঙ্গা ৩ দিনের রিমান্ডে বাংলাদেশ ক্রিকেট দলের নতুন অধিনায়ক শান্ত দূনীর্তির দ্বায়ে শাস্তি মূলক বদলী হওয়া রামু জনস্বাস্থ্য অফিসের কর্মচারী ইফতেখার আবারো বছর না পেরুতেই রামুতে বদলী শিক্ষা প্রতিষ্টানে গাইড বই কিনতে বাধ্য করা হচ্ছে শিক্ষার্থীদের রামু কলেজে ফান্ড লুটপাট, তদন্তে দুদক অংকুর দাশ স্মৃতি সংসদের উদ্যােগে শীতার্তদের মাঝে কম্বল বিতরন মহিলা ক্রীড়া সংস্থার আয়োজনে শেখ রাসেল ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন

কক্সবাজারের নতুন পিপি ফরিদুল আলমকে বরণ করে নিলেন জেলা প্রশাসক

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, সেপ্টেম্বর ১৮, ২০১৯
  • 318 বার সংবাদটি পড়া হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি
কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের নবনিযুক্তীয় পাবলিক প্রসিকিউটর (পিপি) এডভোকেট ফরিদুল আলমকে বরণ করেন নিলেন জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ কামাল হোসেন। একই সাথে পাবলিক প্রসিকিউটর (পিপি) মমতাজ আহমদ কে ফুলেল শুভেচ্ছা দিয়ে বিদায় জানানো হয়।
বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩টায় কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে এ বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ কামাল হোসেন, নবনিযুক্ত পাবলিক প্রসিকিউটর (পিপি) এডভোকেট ফরিদুল আলম, সাবেক পাবলিক প্রসিকিউটর (পিপি) মমতাজ আহমদ, অতিরিক্ত জেলা প্রশাসক ও নির্বাহী ম্যাজিষ্ট্রেটগণ।
উল্লেখ্য যে, এডভোকেট ফরিদুল আলম বিদায়ী পাবলিক প্রসিকিউটর (পিপি) এডভোকেট মমতাজ আহমদের স্থলাভিষিক্ত হলেন। তিনি এর আগে ২০০৯ সাল থেকে অতিরিক্ত দায়রা জজ আদালতে অতিরিক্ত পিপি’র দায়িত্ব পালন করে আসছিলেন।
এডভোকেট ফরিদুল আলম ১৯৯৭ সালে কক্সবাজার জেলা আইনজীবী সমিতিতে যোগদান করেন। তিনি বাংলাদেশ সুপ্রিম কোর্টেরও তালিকাভূক্ত একজন আইনজীবী। কক্সবাজার শহরের থানার পেছনের রোডের বাসিন্দা ও উখিয়া উপজেলার মরহুম আমির হামজার পুত্র এডভোকেট ফরিদুল আলম বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখার সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক, জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এবং কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক, বর্তমানে কার্যনির্বাহী কমিটির সদস্য, কক্সবাজার সিটি কলেজ প্রতিষ্ঠাতাদের অন্যতম ও বর্তমানে গভর্নিং বডির সদস্য, কক্সবাজার প্রেসক্লাবের স্থায়ী সদস্য, কক্সবাজারের প্রাচিনতম সাপ্তাহিক পত্রিকা সাগরকণ্ঠের সম্পাদক ও কক্সবাজার জেলা স্কাউটের কমিশনার। তিনি কক্সবাজার জেলা আইনজীবী সমিতির নির্বাচিত সাবেক সহ সাধারণ সম্পাদক ছিলেন।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT