শিরোনাম :
মারা গেছেন প্রখ্যাত গজলশিল্পী পঙ্কজ উদাস ৩০ হাজার টাকায় রোহিঙ্গা হয়ে যাচ্ছে বাংলাদেশি অনিয়ম দূর্নীতির আখড়া কক্সবাজার পল্লী বিদ্যূৎ অফিস ক্যাম্প ছেড়ে মিয়ানমারে গিয়ে ফিরে আসা অস্ত্রসহ আটক ২২ রোহিঙ্গা ৩ দিনের রিমান্ডে বাংলাদেশ ক্রিকেট দলের নতুন অধিনায়ক শান্ত দূনীর্তির দ্বায়ে শাস্তি মূলক বদলী হওয়া রামু জনস্বাস্থ্য অফিসের কর্মচারী ইফতেখার আবারো বছর না পেরুতেই রামুতে বদলী শিক্ষা প্রতিষ্টানে গাইড বই কিনতে বাধ্য করা হচ্ছে শিক্ষার্থীদের রামু কলেজে ফান্ড লুটপাট, তদন্তে দুদক অংকুর দাশ স্মৃতি সংসদের উদ্যােগে শীতার্তদের মাঝে কম্বল বিতরন মহিলা ক্রীড়া সংস্থার আয়োজনে শেখ রাসেল ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন

ঈদগাঁওতে কুকুরের কামড়ে অসুস্থ ছাগলের মাংস বিক্রির অভিযোগে ৩ জনের কারাদণ্ড

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, মে ২৫, ২০১৯
  • 611 বার সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক,ঈদগাঁও
ঈদগাঁও বাজারে কুকুরের কামড়ে অসুস্থ ছাগল জবাই পূর্বক মাংস বিক্রির অভিযোগে ৩ জনকে এক মাস করে কারদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। দন্ডপ্রাপ্তরা জালালাবাদ সওদাগর পাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে নুর ছিদ্দিক,আমির হোসেনের ছেলে ওসমান গনি, জাফর আলমের ছেলে এহেছানুল হক। ২৩ মে রাতে তাদের আটক করা হয়,পরদিন সকালে তাদের সদর উপজেলার সহকারী কমিশনার ভুমি মোঃ শাহরিয়ার মুক্তারের আদালতে সোপর্দ করা হলে অপরাধ স্বীকার করায় প্রত্যককে একমাস করে সাজা প্রদান করা হয়।
ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ আসাদুজ্জামান তিনজনকে কারাদন্ড দেয়ার সত্যতা নিশ্চিত করে বলেন,দন্ডপ্রাপ্তরা পরস্পর যোগসাজশে কুকুরের কামড়ানো দুইটি ছাগল গোমাতলী এলাকা থেকে ক্রয় করে এনে জবাই করে ঈদগাঁও বাজারে বিক্রি করছিল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তদন্ত কেন্দ্রের এএসআই নিজাম উদ্দীনসহ সঙ্গীয় একদল পুলিশ রাতে অভিযান চালিয়ে আটক করতে সক্ষম হন। পরদিন সকালে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে তাদেরকে একমাস করে কারা দণ্ড দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT