শিরোনাম :
মারা গেছেন প্রখ্যাত গজলশিল্পী পঙ্কজ উদাস ৩০ হাজার টাকায় রোহিঙ্গা হয়ে যাচ্ছে বাংলাদেশি অনিয়ম দূর্নীতির আখড়া কক্সবাজার পল্লী বিদ্যূৎ অফিস ক্যাম্প ছেড়ে মিয়ানমারে গিয়ে ফিরে আসা অস্ত্রসহ আটক ২২ রোহিঙ্গা ৩ দিনের রিমান্ডে বাংলাদেশ ক্রিকেট দলের নতুন অধিনায়ক শান্ত দূনীর্তির দ্বায়ে শাস্তি মূলক বদলী হওয়া রামু জনস্বাস্থ্য অফিসের কর্মচারী ইফতেখার আবারো বছর না পেরুতেই রামুতে বদলী শিক্ষা প্রতিষ্টানে গাইড বই কিনতে বাধ্য করা হচ্ছে শিক্ষার্থীদের রামু কলেজে ফান্ড লুটপাট, তদন্তে দুদক অংকুর দাশ স্মৃতি সংসদের উদ্যােগে শীতার্তদের মাঝে কম্বল বিতরন মহিলা ক্রীড়া সংস্থার আয়োজনে শেখ রাসেল ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন

অস্ত্র গুলি ওয়াকিটকি সহ আরসা কমান্ডার জুবায়ের আটক

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, মে ১০, ২০২৩
  • 215 বার সংবাদটি পড়া হয়েছে

কক্স৭১
কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অভিযান পরিচালনা করে ৪ টি ওয়ানশুটার গান, ৩২ রাউন্ড গুলি, ১ টি গুলির খোসা ও ২ টি ওয়াকিটকি সেট চার্জার সহ আরসা কমান্ডার হাফেজ জুবায়ের (৩২)কে আটক করেছে ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন ( এপিবিএন)।বুধবার ( ১০ মে) বেলা ১২ টায় উখিয়া ৮ এপিবিএন অধিনায়কের কার্যালয়ে অনুষ্ঠিত প্রেসব্রিফিংয়ে এপিবিএন পুলিশের অধিনায়ক ও অ্যাডিশনাল ডিআইজি মোঃ আমির জাফর, বিপিএম বলেন , বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ সহ আটক আরসা কমান্ডার হাফেজ জোবায়ের একজন দুর্ধর্ষ সন্ত্রাসী ।৪টি হত্যা মামলার এজাহারনামীয় আসামি জোবায়ের রোহিঙ্গা ক্যাম্পে খুন, ছিনতাই, রাহাজানি অপহরণ অস্ত্র ও মাদক ব্যবসায় সরাসরি জড়িত।
প্রেস কনফারেন্সে অতিরিক্ত পুলিশ সুপার উক্যসিং ও সহকারি পুলিশ সুপার শাহ আলম উপস্থিত ছিলেন।এপিবিএন পুলিশ জানান, ব্যাটালিয়ানের অধিনায়ক ও এ্যাডিশনাল ডিআইজি মোঃ আমির জাফরের নির্দেশে সহকারী পুলিশ সুপার শাহ আলম ও পুলিশ পরিদর্শক মোঃ রবিউল ইসলামের নেতৃত্বে মঙ্গলবার রাতে পালংখালী ইউনিয়নের ১৯ নম্বর ঘোনারপাড়া রোহিঙ্গা ক্যাম্পের ব্লক – এ/১৪ তে অভিযান করেন।
ঘর ঘেরাও করে রোহিঙ্গা সশস্ত্র সন্ত্রাসী গ্রুপ আরসা কমান্ডার দুস্কৃতিকারী হাফেজ জুবায়ের কে গ্রেপ্তার করে। তার পিতার নাম ওমর মিয়া। আটক আরসা কমান্ডার জোবায়েরের স্বীকারোক্তি মতে অবৈধ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়।
অস্ত্র উদ্ধার ঘটনায় গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে থানায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন এপিবিএনের সহকারী পুলিশ ( মিডিয়া) সুপার ফারুক আহমেদ।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT