শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে চোরাই পণ্যের ব্যবসা জমজমাট কক্সবাজারের দুই পৌরসভা ও ১৪ ইউপিতে ভোট ২০ সেপ্টেম্বর রামু উপজেলা পরিষদের সৌন্দর্য্য নষ্ট করে দোকান বরাদ্ধের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ঈদগাঁও বটতলী-ইসলামপুর বাজার সড়কের বেহাল দশা আইসক্রিম বিক্রেতা থেকে কোটিপতি রোহিঙ্গা জালাল : নেপথ্যে ইয়াবা ব্যবসা পৌর কাউন্সিলার জামশেদের স্ত্রী‘র ইন্তেকাল : সকাল ১০ টায় জানাযা উখিয়ায় বিদ্যুৎ পৃষ্টে একজনের মৃত্যু কক্সবাজারে বেড়াতে এসে অতিরিক্ত মদপানে চট্টগ্রাম ছাত্রলীগ নেতার মৃত্যু টেকনাফে নৌকা বিদ্রোহীদের জন্য কঠিন শাস্তি অপেক্ষা করছে; সাবরাং পথসভায় মেয়র মুজিব ৮ হাজার পিস ইয়াবা, যৌন উত্তেজক সিরাপ নগদ টাকা সহ আটক ১

৬২০০ পিস ইয়াবা সহ খুরুশকুল ডেইলপাড়ার আমানুল হক আটক

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, সেপ্টেম্বর ১১, ২০২০
  • 420 বার সংবাদটি পড়া হয়েছে

কক্স৭১
মাদকবিরোধী বিশেষ অভিযানে ৬২০০ পিস ইয়াবা ও ৬০ গ্রাম ইয়াবার গুঁড়াসহ একজনকে গ্রেফতার, ঘটনায় জড়িত থাকার অপরাধে দুইজনকে আসামি করে মামলা দায়ের। গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সোমেন মন্ডলের নেতৃত্বে ১০সেপ্টম্বের দুপুর দুইটার সময় কক্সবাজার সদর মডেল থানাধীন কলাতলী সৈকত পাড়াস্থ আমারী রিসোর্টের সামনে অভিযান পরিচালনা করে মোঃ আমানুল হক (৩২) নামের একজন মাদক পাচারকারীকে ৬২০০ ( ছয় হাজার দুইশত) পিস ইয়াবাসহ আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আটককৃত আসামি মোঃ আমানুল হক (৩২) কক্সবাজার সদর থানাধীন খুরুশকুল ইউনিয়ন ০২ নং ওয়ার্ডস্থ ডেইলপাড়া গ্রামের মোঃ গোলামুর রহমানের ছেলে। অভিযানকালে আমানুল হকের অপর এক সহযোগী রাশেদুল আলম (২৯) রেইডিং পার্টির সদস্যদের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায়। জিজ্ঞেসাবাদে আমানুলের মাধ্যমে জানা যায় রাশেদুল খুরুশকুল ইউনিয়নের ডেইলপাড়া গ্রামের আমির সুলতানের সন্তান।
পরবর্তীতে গ্রেফতারকৃত আসামি আমানুলের তথ্যের ভিত্তিতে খুরুশকুলে তার বসত বাড়িতে অভিযান পরিচালনা করে তার দখলীয় একটি কক্ষের খাটের তোষকের নিচ হতে আরো ২০০ (দুইশত) পিস ইয়াবা ও ৬০ (ষাট) গ্রাম ইয়াবার গুঁড়া উদ্ধার করা হয়।
উক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক জীবন বড়ুয়া বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন -২০১৮ এর ৩৬ (১) সারণীর ১০ (গ) ও ৪১ ধারায় মোঃ আমানুল হক (৩২) ও রাশেদুল আলম (২৯) উভয়কে আসামি করে কক্সবাজার সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন। মাদক বিরোধী এই অভিযান চলমান থাকবে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT