শিরোনাম :

৫নং ওয়ার্ড আ.লীগে সাইফুল সভাপতি, তাজ উদ্দিন সম্পাদক নির্বাচিত

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, অক্টোবর ২৭, ২০১৯
  • 109 বার সংবাদটি পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি
দুর্যোগের মধ্যে সংগ্রাম করে নেতাকর্মীরা দলকে বাঁচিয়ে রেখেছেন বলে মন্তব্য করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সিরাজুল মোস্তফা।
২৭ অক্টোবর (রোববার) কক্সবাজার পৌর আওয়ামী লীগের ৫ নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
সম্মেলনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান বলেছেন, ‘ফেসবুকের তথ্য যাচাই করুন, গুজবে বিভ্রান্ত হবেন না।’
৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন রোববার বিকালে সাহিত্যিকা প্রাথমিক বিদ্যালয়ের সম্মুখে সাইফুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও তাজ উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত হয়। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন এ্যাড রনজিত দাশ। উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেন চৌধুরী, স, ম নুরুন্নবী।
সম্মেলনের উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলাম ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক উজ্জ্বল কর। শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ নেতা আবু তাহের আযাদ ও জেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক মোর্শেদ হোসেন তানিম।
উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগ সহ সভাপতি হাজি এনামুল হক, আছিফুল মওলা, ডাঃ পরিমল, নাজমুল হোসেন নাজিম, সেলিম নেওয়ার, যুগ্ম সম্পাদক সেলিম উল্লাহম, সাংগঠনিক সম্পাদক হাসান মেহেদী রহমান, সাহেদ আলী, নাসির উদ্দীন, এবি ছিদ্দিক খোকন, গিয়াস উদ্দিন, শাহাবুদ্দিন, এডঃ এরশাদ উল্লাহ, শাহ নেওয়াজ চৌধুরী, জাফর আলম, মেজবাহ উদ্দিন, সাইফুদ্দিন, জহিরুল কাদের, সেলিম ওয়াজেদ, জানে আলম পুতু, জিয়া উল্লাহ জিয়া, ওসমান গনি টুলু, খালেদ বিন জাহেদ।
ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে পুণরায় সভাপতি হিসেবে সাইফুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক হিসেবে তাজ উদ্দিন নির্বাচিত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT