শিরোনাম :
আর্ন্তজাতিক পীস এ্যাওয়ার্ড পেলেন কক্সবাজারের ফরিদুল হক নান্নু আর্ন্তজাতিক পীস এ্যাওয়ার্ড পেলেন কক্সবাজারের ফরিদুল আলম নান্নু খুরুশকুলে পৃথক স্থানে আ‘লীগের দু‘গ্রæপের সম্মেলন : দুটি কমিটি ঘোষনা ঈদগাঁওতে উপজেলা প্রশাসনের অভিযান: জরিমানা আদায় কক্সবাজারে ২৪ দেশের সেনা কর্মকর্তাদের অংশগ্রহণে সেমিনার রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেছেন জাপানের রাষ্ট্রদূত বনানী কবরস্থানে শায়িত হলেন সাজেদা চৌধুরী টেকনাফ উপজেলা আ‘লীগের সম্মেলন সম্পন্ন : সভাপতি বশর,সম্পাদক মাহবুব মোর্শেদ দেশে ডেঙ্গুতে মৃত্যু ৩২ জনের মধ্যে ১৫ জনই কক্সবাজারে পেশাদার সাংবাদিকদের মর্যাদা বৃদ্ধিকে কাজ করছে প্রেস কাউন্সিল

২১ হাজার ইয়াবাসহ ৭ জেলে আটক

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, আগস্ট ২, ২০২২
  • 90 বার সংবাদটি পড়া হয়েছে

কক্স৭১
বঙ্গোপসাগরের সেন্টমার্টিনে ছেড়াদ্বীপ সংলগ্ন সমুদ্র এলাকা থেকে ২১ হাজার ইয়াবা সহ ৭ জনকে আটক করেছে কোস্টগার্ড। ওই সময় একটি মাছ ধরার ট্রলারও জব্দ করা হয়।
জেলের বেশে একদল মাদক কারবারী ইয়াবা পাচারের প্রস্তুতি নিয়েছে এমন তথ্যের ভিত্তিতে
মঙ্গলবার ভোরে অভিযান চালিয়ে এসব উদ্ধার করা হয়।আটকরা হলেন, মোসন আলীর ছেলে আবুল কাশেম (৪০) ও তার সহোদর ফরিদ আলম (২৮), বাদশা মিয়ার ছেলে জসিম উদ্দিন,, আবদুর শুক্কুরের ছেলে সলিমউল্লাহ (২৮), মৃত লাল মোহাম্মদের ছেলে আমান উল্লাহ (৪০), জাফর আহমদের ছেলে সোহেল উদ্দিন (২২) ও মৃত নাজির মিস্ত্রীর ছেলে নিজাম উদ্দিন (৩৫)।তারা সকলেই কক্সবাজারের মহেশখালি উপজেলার কুদুবজুম ইউনিয়নের নয়াপাড়ার বাসিন্দা।
জব্দকৃত ইয়াবা ট্যাবলেট, ফিশিং বোট এবং আটককৃত ৭ জনকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে, বিসিজি স্টেশন সেন্টমার্টিন অভিযানটি চালায়। ওই সময় একটি মাছ ধরার ট্রলারের গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড থামার সংকেত দেয়। কিন্ত বোটটি না থেমে দিক পরিবর্তন করে দ্রুত পালানোর চেষ্টা করে। এ সময় কোস্টগার্ড বোটটিকে ধাওয়া করে জব্দ। পরবর্তীতে বোটটি তল্লাশি করে একটি হলুদ রং এর প্লাস্টিকের বস্তা থেকে ২১,০০০ (একুশ হাজার) পিস ইয়াবাসহ ৭ জন ইয়াবা পাচারকারীকে আটক করা হয়।
তিনি আরও বলেন, জব্দকৃত ইয়াবা ট্যাবলেট, ফিশিং বোট এবং আটককৃত ৭ জনকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT