২০১৮ সালের শ্রেষ্ঠ সিনিয়র স্টাফ নার্স ও মাঠ কর্মীদের পুরষ্কার বিতরণ সম্পন্ন

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, জুলাই ৬, ২০১৯
  • 165 বার সংবাদটি পড়া হয়েছে

হারুণর রশিদ
মহেশখালী উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির নিয়মিত সভা কমিটির সভাপতি আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি’র সভাপতিত্বে অনুষ্টিত হয়েছে। ৬ই জুলাই শনিবার সকাল ১১টার সময় হাসপাতালের সম্মেলন কক্ষে অনুষ্টিত সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলার স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা:মো:সাজ্জাদ হোসেন চৌধুরী, বক্তব্য রাখেন উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব মোঃশরীফ বাদশা, সহকারী কমিশনার ভূমি ও (ভারপ্রাপ্ত ইউএনও) অংগ্যজাই মারমা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরী, মহেশখালী থানার ওসি তদন্ত একেএম সফিকুল আলম চৌধুরী, পৌরসভার মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া, মহেশখালী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এড.আবু তালেব,কুতুবজোম ইউপির চেয়ারম্যান মোশারফ হোসেন খোকন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ছালেহ আহম্মদ,রিক এনজিওর এরিয়া ম্যানেজার আনোয়ার মোস্তফা, সমাজসেবা অফিসের প্রতিনিধি ওমর ফারুকসহ সংশ্লিষ্টরা।
ব্যবস্থাপনা কমিটির মিটিং শেষে ২০১৮ সালের শ্রেষ্ঠ সিনিয়র স্টাফ নার্স ও মাঠ কর্মীদের পুরষ্কার বিতরণ করা হয়। পুরষ্কার বিতরণ অনুষ্টানেরর প্রধান অতিথি আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি বলেন – নার্স ও মাঠকর্মীরা আন্তরিক হয়ে রোগীদের সেবা প্রদান করার স্বীকৃতি স্বরূপ সম্মাননা পেয়েছে । স্থানীয় নারীদের নার্স পেশায় উদ্বোদ্ধ করতে নার্স ও মাঠকর্মীদের আহবান জানান।
অনুষ্টান শেষে হাসপাতালের বিভিন্ন বিষয় নিয়ে তৈরী করা প্রমান্য চিত্র ভিডিও উপস্থিত সকলের সামনে প্রদর্শন করা হয়। প্রমান্য চিত্রটি উপভোগ পরবর্তী উপস্থথিত সকলেই হাসপাতাল কর্তৃপক্ষের প্রশংসা করেছেন।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT