শিরোনাম :
উখিয়ার রোহিঙ্গা ছৈয়দ নুরের এনআইডি বাতিল করতে নির্বাচন কমিশনে অভিযোগ আদালতের নির্দেশ অমান্য করে কলাতলীতে হোটেল দখলে নিতে তৎপর প্রতারক চক্র অবাধ তথ্য প্রবাহ দূর্নীতি প্রতিরোধে সহায়ক ভুমিকা রাখতে পারে : সুজনের আলোচনা সভায় বক্তারা ফাঁদে ফেলে ব্ল্যাকমেইল করতেন বিশ্ববিদ্যালয়ের দুই নারী শিক্ষক ২০ হাজার ইয়াবা সহ আটক ১ জেলার বিভিন্ন মসজিদ মাদ্রাসায় কর্মরত রোহিঙ্গাদের সরকারি সুযোগ সুবিধা বাতিলের দাবীতে আবেদন রোহিঙ্গা সন্ত্রাসীর হাতে অপহৃত ৩ বাংলাদেশীকে উদ্ধার করেছে র‌্যাব নাফ নদীতে অজ্ঞাত শিশুর লাশ উদ্ধার ১০ হাজার ইয়াবা সহ আটক ২ আইনজীবি হলেন স্বামী স্ত্রী জসিম উদ্দিন ও মর্জিনা আক্তার

১৯ অক্টোবর থেকে জেলায় এলপি গ্যাস ব্যবসায়ীদের ধর্মঘট

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, অক্টোবর ১৮, ২০২০
  • 201 বার সংবাদটি পড়া হয়েছে

কক্স৭১
আগামিকাল ১৯ অক্টোবর সোমবার থেকে কক্সবাজার জেলায় অনির্দিষ্টকালের ধর্মঘট আহবান করেছেন এলপি গ্যাস ব্যবসায়ীরা। জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক ইমরান হোসাইন কর্তৃক সমিতির সভাপতি সরওয়ার কামাল সিকদার এবং সাধারণ সম্পাদক গোলাম আরিফ লিটনের বিরুদ্ধে মিথ্যা অভিযোগে কক্সবাজার সদর মডেল থানায় জিডি দায়ের করার প্রতিবাদে এই ধর্মঘট আহবান করা হলো।কক্সবাজার জেলা এল.পি গ্যাস ব্যবসায়ী সমিতির বৈঠকে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়। বিকেলে শহরের খুরুশকুল সংযোগ সড়কস্থ সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত জরুরী সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। সমিতির সভাপতি সরওয়ার কামাল সিকদারের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে সাধারণ সম্পাদক গোলাম আরিফ লিটন, সহ-সভাপতি আলিম উদ্দিন, নুর মোহাম্মদ চৌধুরী, সাহেদ চৌধুরী, তোফায়েল আহমদ, উপদেষ্টা মাওলানা আনোয়ার, শহীদুল্লাহ্ প্রমুখ বক্তব্য রাখেন। এতে উপস্থিত ছিলেন, ফয়সাল, সুমন, শামীম, কেফায়েত উল্লাহ্, রেজাউল, খোরশেদ, রহিম, সাইফুল, জিয়া প্রমুখ।
সভায়, সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে দায়েরকৃত সাধারণ ডায়েরি (জিডি)’র নিন্দা জানিয়ে বক্তারা বলেন, ১২ অক্টোবর সমিতির পক্ষ থেকে ইমরান হোসাইন কর্তৃক হয়রাণির প্রতিবাদে শহরে বিক্ষোভ প্রদর্শন করা হয়। পরদিন ১৩ অক্টোবর বিষয়টি সুরাহা করতে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোঃ শাহজাহান আলী সমিতির নেতৃবৃন্দের সঙ্গে আলোচনায় বসেন। বৈঠকে ইমরান হোসাইনও উপস্থিত ছিলেন। সেই বৈঠকের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মহোদয় সকল ভুল বুঝাবুঝির অবসান ঘটিয়ে ৭৫০ টাকা গ্যাসের খুচরো মূল্য নির্ধারণ করেন। যা ব্যবসায়ীরা মেনে নেয়। কিন্তু পরদিন হঠাৎ করেই ইমরান হোসাইন সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকের নামে কক্সবাজার সদর মডেল থানায় জিডি দায়ের করেন। কক্সবাজার জেলা প্রশাসনের সিদ্ধান্ত অমান্য করেই এই জিডি দায়ের করা হয়। যা অত্যন্ত দুঃখজনক। সমিতির সাধারণ সম্পাদক গোলাম আরিফ লিটন বলেন, আমাদের পিঠ দেয়ালে ঠেকে গেছে। ইমরান হোসাইনকে প্রত্যাহারের পাশাপাশি তাঁর জিডিও প্রত্যাহার করে নিতে হবে। এই দাবি আদায় না হলে ধর্মঘট অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT