১০০ সুবিধা বঞ্চিত শিশুর মাঝে খাবার বিতরণ করলেন জেলা প্রশাসক

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, এপ্রিল ১৯, ২০২১
  • 152 বার সংবাদটি পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি
করোনা ভাইরাসের এই সংকট কালিন মুহুত্বে খাবার নিয়ে সবচেয়ে বেশি কষ্টে আছে সুবিধা বঞ্চিত শিশুরা। আর এই অসহায় শিশুদের পাশে দাঁড়িছেন কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ মামুনুর রশিদ। জেলা প্রশাসকের উদ্যোগে ১০০ সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়েছে। সোমবার বিকেলে পথশিশুদের সংগঠন ’নতুন জীবন’ এর সহযোগিতায় হোটেল শৈবালে সামাজিক দুরত্ব বজায় রেখে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এসময় জেলা প্রশাস মোঃ মামুনুর রশিদ বলেন, লকডাইনের কারণে কক্সবাজারের পর্যটক স্পটগুলো থাকায় এই শিশুদের মানবেতর দিন কাটছে। তারা খাবার নিয়ে কষ্ট পাচ্ছে। তাই তাদের জন্য এই উদ্যোগ নেওয়া হয়েছে।
সুবিধা বঞ্চিত শিশুদের রান্না করে খাওয়ানো এবং ওই শিশুদের দরিদ্র পরিবারের কাছে খাবার বিতরণের জন্য শহরের সুবিধা বঞ্চিত শিশুদের কল্যাণমূলক সংগঠন ’নতুন জীবন’ সংগঠনের হাতে খাবারগুলো তুলে দেওয়া হয়।
উল্লেখ্য, পুনরায় দেওয়া লকডাইনের শুরু থেকে’ই ’নতুন জীবন’ সংগঠনের উদ্যোগে শহরের সুগন্ধা পয়েন্টে দৈনিক ৫০ জন সুবিধা বঞ্চিত শিশুদের দুই’বেলা করে খাবার দিয়ে আসছে।
পরে স্থানীয় সরকার বিভাগের উপসচিব শ্রাবস্তি রায় এর মাধ্যমে জেলা প্রশাসকের উদ্যোগে গতকাল এসব শুকনো খাবার বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আমিন আল পারভেজ সহ কয়েক জন নিবার্হী ম্যাজিষ্ট্রেট। এছাড়া উপস্থিত ছিলেন নতুন জীবন সংগঠনের ওমর ফারুক হিরু, মিনহাজ চৌধুরী, নুপুর, বাদশা শরিফ, রিসাদ সহ অন্যান্য সদস্য। জেলা প্রশাসকের এই উদ্যোগে সুন্তুষ্ট খাবার নিয়ে কষ্টে থাকা সুবিধা বঞ্চিত শিশুরা।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT