হ্নীলায় পানিতে ডুবে দুই বোনের মর্মান্তিক মৃত্যু

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, জুন ২৬, ২০২১
  • 107 বার সংবাদটি পড়া হয়েছে

আবদুল্লাহ মনির, টেকনাফ
কক্সবাজারের টেকনাফের হ্নীলা রঙিখালীতে পানিতে ডুবে একই পরিবারের দুই বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার দুপুরের রঙিখালী লামারপাড়ায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।
নিহত দুই বোন স্থানীয় নুর কবিরের মেয়ে কমলা (৬) ও জান্নাত আরা (৪) বলে জানা গেছে। কমলা রঙিখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী।
প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার দুপুরে দুই বোন মিলে লামারপাড়ার জনৈক হোছন আহমদের মাটি বিক্রি করা বড় গর্তের পাশে ছাগল চড়াতে যায়। সেখানে গর্তের পাশে ছোট বোন জান্নাত আরা গেলে পানিতে পড়ে যায়। তা দেখে বড় বোন কমলা তাকে উদ্ধার করতে গেলে সেও ডুবে যায়। পথেচারী ছোট এক শিশু দেখে চিৎকার পর স্থানীয়রা চেষ্টা করে গভীর পানির ভেতর থেকে দুই বোনকে উদ্ধার করে হ্নীলা স্বাস্থ্য কমপ্লেক্স ও লেদা আইওএম হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।
স্থানীয় ঠান্ডা মিয়া অভিযোগ করে বলেন, পানিতে ডুবে মৃত্যু হওয়া দুই শিশু হোছন আহমদ নামের ব্যক্তির মালিকানা জমিতে গর্তে পড়ে মারা গেছে। সেই গর্তের মাটি ব্রিকফিল্ডে বিক্রি করেছে। এ অভিযোগ আমরা শতবার বলেছি। কিন্তু কেউ কর্নপাত করেনি। তিনি আরো বলেন, গর্ত করে মাটি বিক্রির কথা আমরা ৯৯৯ নাম্বারেও কল করে বলেছি তাও প্রতিকার পায়নি। অবশেষে দুই শিশু বলিরপাঠা হলো ।হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ আলী ঘটনাস্থল পরিদর্শন করে বলেন পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু অত্যান্ত দু:খজনক এবঙ দুই বোনের মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে । টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হাফিজুর রহমান বলেন, তাৎক্ষণিক খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরি করে এবং আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT