শিরোনাম :
রামু উপজেলা পরিষদের সৌন্দর্য্য নষ্ট করে দোকান বরাদ্ধের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ঈদগাঁও বটতলী-ইসলামপুর বাজার সড়কের বেহাল দশা আইসক্রিম বিক্রেতা থেকে কোটিপতি রোহিঙ্গা জালাল : নেপথ্যে ইয়াবা ব্যবসা পৌর কাউন্সিলার জামশেদের স্ত্রী‘র ইন্তেকাল : সকাল ১০ টায় জানাযা উখিয়ায় বিদ্যুৎ পৃষ্টে একজনের মৃত্যু কক্সবাজারে বেড়াতে এসে অতিরিক্ত মদপানে চট্টগ্রাম ছাত্রলীগ নেতার মৃত্যু টেকনাফে নৌকা বিদ্রোহীদের জন্য কঠিন শাস্তি অপেক্ষা করছে; সাবরাং পথসভায় মেয়র মুজিব ৮ হাজার পিস ইয়াবা, যৌন উত্তেজক সিরাপ নগদ টাকা সহ আটক ১ মহেশখালী পৌর বিএনপির সভাপতি বহিস্কার,কমিটি বাতিল করোনা:ছয় মাস পর দৈনিক শনাক্ত ৬ শতাংশের কম

হোয়াইক্যং‘য়ে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, আগস্ট ২, ২০২১
  • 87 বার সংবাদটি পড়া হয়েছে

কক্স৭১

টেকনাফে বাড়ির উঠান থেকে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
রবিরার রাতের রান্নার চাল ধুতে বাড়ির বাইরে উঠানের নলকূপে গেলে সাইফুল (২০) নামের এক যুবক তাকে তুলে নিয়ে যায়। পরে পাহাড়ে নিয়ে তাকে রাতভর ধর্ষণ করে। সোমবার ভোরে হাত পা মুখ বাঁধা অবস্থায় হোয়াইক্যং ইউনিয়নের কান্জর পাড়া বাঘঘোনা করাচি পাড়া থেকে ওই ভিকটিমকে উদ্ধার করে এলাকাবাসী। অভিযুক্ত সাইফুল একই গ্রামের হোসনের ছেলে ।
ভিকটিমের মা বলেন, ১ আগস্ট রবিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে রাতের খাবর তৈরীর জন্য আমার মেয়ে চাল ধুতে ঘরের বাইরে যায়। এমন সময় পরিহিত ওড়না দিয়ে মুখ বেঁধে আমার মেয়েকে জোর করে তুলে নিয়ে যায় সাইফুল। আমরা রাতভর তার সন্ধান করি। পরে সোমবার সকালে পাহাড় থেকে বাঁধা অবস্থায় তাকে উদ্ধার করি।
স্কুল ছাত্রীর মা আরো বলেন, আমার স্বামী প্রবাসে থাকে। বাড়িতে ছোট ছোট ছেলেমেয়েকে নিয়ে আমি একাই থাকি, বিষয়টি সাইফুল জানত। এছাড়া রবিবার ওই সময়ে প্রচন্ড বৃষ্টি হচ্ছিল। সেই সুযোগকে কাজে লাগিয়েছে সাইফুল।
ভিকটিমের পরিবার আরো বলেন, ভিকটিম টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। সাইফুলের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দায়ের করা হয়েছে।কান্জরপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম বলেন, ভিকটিম আমার স্কুলের ছাত্রী। বখাটের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে প্রতিষ্ঠানের পক্ষ থেকে সর্বাত্বক সহযোগিতা করা হচ্ছে। আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য প্রত্যয়নপত্র দেওয়া হয়েছে।
এ ব্যাপারে টেকনাফ থানার ওসি মো. হাফিজুর রহমান বলেন, ভিকিটিমের এজাহার জমা দিয়েছি। আমরা ভিকটিমের সাথে কথা বলেছি। রাতে মামলাটি গ্রহন করা হবে। এছাড়া অভিযুক্তকে ধরতে পুলিশ কাজ করছে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT