শিরোনাম :
দেশের বিভিন্ন স্থানে দূর্গা পূজায় হামলা প্রতীমা ভাংচুরের প্রতিবাদে কক্সবাজারে মানববন্ধন বিদেশে যেতে চায় মুহিবুল্লাহ‘র পরিবার পাহাড়তলীতে বেলালের গ্যারেজে আড়ালে চলছে ইয়াবা ব্যবসা কাপ্তাইয়ে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা মাস্ক পরার বাধ্যবাধকতা আর থাকছে না সৌদিতে বিনা শুল্কে মিয়ানমার থেকে পেঁয়াজ আমদানীর নির্দেশ দিলেন অতিরিক্ত বানিজ্য সচিব পাহাড়তলীতে গ্যারেজের আড়ালে চলছে ইয়াবা ব্যবসা টেকনাফ সদর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ইয়াবা নিয়ে সহযোগি সহ ঢাকায় আটক পাঁচ কেজি আইসসহ টেকনাফ সিন্ডিকেট প্রধান ঢাকায় আটক পেকুয়ায় ত্রিভূজ প্রেমের বলি দুই প্রেমিক-প্রেমিকা

সড়কে শৃংখলা ফেরাতে সবার সহযোগিতা চাইলেন পুলিশ সুপার

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, নভেম্বর ১, ২০২০
  • 163 বার সংবাদটি পড়া হয়েছে

কক্স৭১
পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান বলেন আমি প্রজাতন্ত্রের চাকর, আমি আপনাদের স্যার নয় বরং আপনারাই আমার স্যার। আপনাদের যে কোন সমস্যায় আমার দরজা খোলা। যে কোন সমস্যা সরাসরি আমাকে বলবেন।আমি আমার সমস্ত দিয়ে আপনাদের সেবা দিয়ে যাব। ১ নভেম্বর সকাল১১ টায় ও বিকাল ৪ টায় জেলা পুলিশ আয়োজিত রেজিষ্ট্রেশনবিহীন সিএনজি অটোরিকশা চালক মালিক ও দূরপাল্লার বাস মালিকদের নিয়ে পৃথক সচেতনতা সভায় উপরোক্ত কথা বলেন।
ট্রাফিক ইনস্পেক্টর মোঃ আমজাদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত গুরুত্বপূর্ণ মত বিনিময় সভায় পুলিশ সুপার বলেন- চালকদের জন্য শীগ্রই বিনা মূল্যে প্রশিক্ষণ, পযর্টন বান্ধব দক্ষ চালক তৈরিসহ নানা উদ্যোগের কথা জানান। কক্সবাজারে বিশ্বের সবচেয়ে বড় সী বিচ রয়েছে যেটির অপার সৌন্দর্য দেখতে আসে হাজার হাজার পর্যটক।তাদের নিরাপত্তা ও নির্বিগ্নে চলাচলের জন্য সড়কের শৃঙ্খলা বজায় রাখতে সকলের সহযোগিতা কামনা করেন পুলিশ সুপার।
চালক ও মালিকদের উদ্দেশ্য ট্রাফিক ইনস্পেক্টর মোঃ আমজাদ হোসেন বলেন- গণ পরিবহন আইন মেনে সব ধরনের বৈধ কাগজপত্র নিয়ে সড়কে গাড়ি চালাতে হবে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT