স্বপ্নের সিঁড়ি”র আন্তঃ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা সম্পন্ন

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, অক্টোবর ৪, ২০১৯
  • 86 বার সংবাদটি পড়া হয়েছে

 

প্রেস বিজ্ঞপ্তি
“স্বপ্নের সিঁড়ি”র আন্তঃ মিনিবার ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন অনুষ্ঠান ০৪ অক্টোবর’১৯ইং, শুক্রবার বীর শ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।
খেলাধূলায় পারে যুব ও তরুন সমাজকে মাদক, জুয়া এবং অপসংস্কৃতির গ্রাস হতে রক্ষা করতে। খেলাধূলা একদিকে যেমন সুস্থ বিনোদন চর্চার মাধ্যম অপরদিকে দেহ ও মনকে সুস্থ রাখার টনিক। “স্বপ্নের সিঁড়ি”র আন্তঃমিনিবার ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলায় প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত থেকে আলোচ্য বক্তব্যগুলো রাখেন জেলার সিনিয়র সাংবাদিক, জাতীয় দৈনিক কালের কন্ঠ পত্রিকার বিশেষ প্রতিনিধি জনাব তোফায়েল আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে মূল্যবান বক্তব্য প্রদান করেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক, সিনিয়র সাংবাদিক দীপক শর্মা দীপু, জেলা ক্রীড়া লেখক সমিতির সভাপতি সাংবাদিক মাহাবুবুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন টুর্নামেন্ট কমিটির আহবায়ক প্রশান্ত মিত্র, অর্থ সম্পাদক জবাব রাজীব দেবদাশ, কার্যনির্বাহি সদস্য আবছার উদ্দিন। সংগঠনের কার্যনির্বাহি সদস্য আরাফাত সাইফুল আদর এর সঞ্চালনায় অনুষ্ঠিত সমাপনী অনুসষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি জনাব আবু ইউসুফ।
বিকাল ৪ঃ০০ টায় অনুষ্ঠিত ফাইনাল খেলায় টিম গ্র্যাভিটি ১-০ গোলে দ্যা রেবেলস টিমকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলায় ২৫ মিনিটে দ্যা রেবেলস টিম গোল হজম করে। এর পরে গোল শোধ করার জন্য মরিয়া হয়েও কোন গোল করতে পারেনি। উক্ত খেলায় রেফারির দায়িত্ব পালন করেন জনাব আবু জাফর মোঃ এবাদুল্লাহ, সহকারী রেফারি হিসেবে ছিল জয় চক্রবর্তী ও রিন্টু মল্লিক। খেলা শেষে পুরসস্কার বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়, ফাইনাল খেলায় ম্যান অব দ্যা ম্যাচ এবং ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হয় টিম গ্র্যাভিটি এর ক্যাপ্টেন মমিন উদ্দিন বাবু।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT