শিরোনাম :

স্থানীয় সংস্কৃতি, কৃষ্টি, কৃষি ও ঐতিহ্যকে তুলে ধরতে বেতারকে ভূমিকা রাখতে হবে:তথ্যমন্ত্রী

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, জানুয়ারী ১৬, ২০২১
  • 109 বার সংবাদটি পড়া হয়েছে

কক্স৭১
স্থানীয় সংস্কৃতি, কৃষ্টি, কৃষি ও ঐতিহ্যকে তুলে ধরতে বেতারকে ভূমিকা রাখতে হবে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি। তিনি শুক্রবার (১৫ জানুয়ারী) দুপুরে বাংলাদেশ বেতার কক্সবাজার আঞ্চলিক কেন্দ্র পরিদর্শনকালে তিনি একথা বলেন।
এ সময় তথ্যমন্ত্রী কক্সবাজার বেতারের আধুনিকায়ন এবং করোনাকাল পার হলেই শিল্পী সম্মানী বাড়ানোর উদ্যোগ নেওয়ারআশ্বাসও দেন।কক্সবাজার বেতারের আঞ্চলিক পরিচালক মো. আমানুর রহমান খানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল।এ সময় অন্যান্যদের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব) মো. আল আমিন, বেতারের উপ আঞ্চলিক প্রকৌশলী মো. রাশেদুল আজম সিকদার, উপ আঞ্চলিক পরিচালক সমীর চন্দ্র বিশ্বাস, সহকারী পরিচালক (অনুষ্ঠান) কাজী মো. নুরুল করিম, সুলতান আহমেদ, উপ বার্তা নিয়ন্ত্রক শামিমা নাসরীন শমী, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল,কক্সবাজার রেডিও অ্যানাউন্সার্স ক্লাবের সভাপতি সুনীল বড়ুয়া,সাধারণ সম্পাদক মো. শহীদুল ইসলাম, বেতারের অনুষ্ঠান ঘোষক নাজমুল করিম জুয়েল,শরমিন সিদ্দিকা,শামীম আকতার, তৌফিকুল ইসলাম লিপু,এড. ফারহানা কবীর চৌধুরীসহ বেতারের বিভিন্ন বিভাগের শিল্পী কলাকুশলীরা উপস্থিত ছিলেন।
এরআগে দুপুরে মন্ত্রী কক্সবাজার আঞ্চলিক কেন্দ্রে পৌঁছালে বেতারের কর্মকর্তা, কলাকুশলী, সাংবাদিক ও শিল্পীরা মন্ত্রীকে বরণ করে নেন। পরে মতবিনিময় সভা শেষে বেতার ভবন ঘুরে দেখেন এবং সামনের প্রাঙ্গনে একটি নিম গাছের চারা রোপন করেন মন্ত্রী।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT