সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঢল

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ডিসেম্বর ২০, ২০১৯
  • 113 বার সংবাদটি পড়া হয়েছে

কক্সঃ৭১
আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনকে ঘিরে শুক্রবার (২০ ডিসেম্বর) সকাল থেকেই  কক্সবাজার সহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে ছুটে আসা নেতাকর্মীদের ঢল এখন সম্মেলনস্থল ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে। সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে বিরাজ করছে উৎসবের আমেজ। এরই মধ্যে সম্মেলনস্থলে প্রবেশের মোট ৫টি গেটের মধ্যে ভিভিআইপি ছাড়া ৪টি গেটই খুলে দেয়া হয়েছে।
এ ৪টি প্রবেশ পথ দিয়ে এরই মধ্যে নেতাকর্মীরা সোহরাওয়ার্দী উদ্যানে প্রবেশ করতে শুরু করেছেন। আর ঐতিহাসিক দল আওয়ামী লীগের দুই দিনব্যাপী ২১তম জাতীয় সম্মেলনকে সফল এরই মধ্যে সব প্রস্তুতি সম্পন্ন করেছে দলটি। এছাড়া যেকোন ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে নিরাপত্তা কার্যক্রমের প্রস্তুতিও প্রায় শেষ পর্যায়ে। প্রবেশ পথগুলোতে বসানো হয়েছে নিরাপত্তা ও তল্লাশি চৌকি।
সম্মেলনস্থলে প্রবেশ করা প্রত্যেককেই এ নিরাপত্তা ও তল্লাশি চৌকি পার করে ভিতরে প্রবেশ করতে হচ্ছে। এদিকে বিকেল ৩টায় সোহরাওয়ার্দী উদ্যানে বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে বর্ণাঢ্য সম্মেলনের উদ্বোধন করবেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সম্মেলনে তুলে ধরা হবে আওয়ামী লীগের ইতিহাস-ঐতিহ্য এবং সরকারের উন্নয়ন ও সাফল্য।
সম্মেলনকে কেন্দ্র করে সোহরাওয়ার্দী উদ্যানকে বর্ণিল সাজে সাজানো হয়েছে। পোস্টার, ব্যানার, ফেস্টুন, তোরণ, আলোকসজ্জায় ঝলমল করছে পুরো সোহরাওয়ার্দী উদ্যান। সম্মেলনে সারাদেশ থেকে সাড়ে ৭ হাজার কাউন্সিলর এবং ১৫ হাজার ডেলিগেটসহ ৫০ হাজার নেতাকর্মী ও আমন্ত্রিত অতিথি অংশ নেবেন।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT