শিরোনাম :
কক্সবাজারে বিমান উড্ডয়নের সময় ধাক্কাতে ২ টি গরুর মৃত্যু : বড় দূর্ঘটনা থেকে রক্ষা চকরিয়ায় ব্যালট পেপার বিনষ্টের অভিযোগে মামলা: প্রিজাইডিং অফিসার কারাগারে খুরুশকুল এলাকায় অভিযানে ১ লাখ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-আটক ১ কস্তুরাঘাট সংলগ্ন বাকঁখালী নদী এখন প্রভাবশালীর ব্যাক্তিগত জমি বদরখালীতে নির্বাচন পরবর্তী সহিংসতায় নৌকা প্রার্থীর ভাগ্নেকে পিটিয়ে হত্যা ঈদগাঁওতে শীতমৌসুমে গরম কাপড় কিনতে ক্রেতাদের ভীড় চকরিয়ায় ১০ ইউপিতে আ‘লীগ ৫ স্বতন্ত্র ৫ মুক্তিযোদ্ধাকে হত্যাচেষ্টা, মহেশখালীর মেয়রসহ ২৫ জনের বিরুদ্ধে মামলা পিএমখালীতে ইয়াবা সহ আটক হোসেনের সিন্ডিকেট এখনো অধরা নাফ নদ থেকে ১ কেজি আইসসহ পাচারকারী আটক

সেন্ট্রাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১২ টি তালা ভেঙ্গে লুটতরাজ চালিয়েছে চুরের দল

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, মে ২৭, ২০১৯
  • 270 বার সংবাদটি পড়া হয়েছে
?

মাহাবুবুর রহমান.
কক্সবাজার শহরের সেন্ট্রাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দূধর্ষ চুরি সংগঠিত হয়েছে। ২৭ মে দিবাগত রাতে স্কুলের প্রধান গেইট থেকে শুরু করে আলমিরা সহ মোট ১২ টি তালা ভেঙ্গে লুটতরাজ চালিয়ে চুরের দল সব কিছু লুট করে নিয়ে গেছে। এ ঘটনায় স্কুলের প্রধান শিক্ষক নুরুন্নাহার বেগম বাদী হয়ে সদর থানায় অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনাস্থ পরিদর্শন করলেও এখনো পর্যন্ত কেউ আটক হয়নি। প্রধান শিক্ষক নুরুন্নাহার বেগম বলেণ, এর আগেও বহুবার স্কুলের তালা ভেঙ্গে সেখানে রিতিমত অত্যাচার চালাতো স্থানীয় মাদকাসক্তরা মূলত তারাই এই চুরির ঘটনা ঘটাতে পারে। তিনি জানান স্কুলের প্রধান গেইট থেকে শুরু করে ওয়াস রুম,ক্লাস রুম আলমিরা থেকে শুরু করে মোট ১২ টি তালা ভেঙ্গেছে চুরের দল। এ সময় তারা সরকার প্রদত্ত একটি প্রজেক্টর ল্যাবটপ সহ, ডিনারসেট ২ টি,সাউন্ড বক্স ১ টি, ফার্ষ্ট এইড বক্স ১ টি, ফ্যান ৪ টি,তোয়েলা ৬টি, টেবিল ক্লাথ বেডশীট ২ টি, ফুলের টব ২ টি, রিচার্জেবল এল,ই,ডি লাইট ১টি, ট্র্যাংকে থাকা শিক্ষা উপকরণ সমুহ, চার্জ লাইট ২ টি,পেন ড্রাইভ ১ টি, মডেম ১টি, কার্ড রিডার ১টি, ক্যাশ টাকা ১,৭১০ টাকা নিয়ে গেছে। আর চুরি হওয়ার জিনিস পত্রেরআনুমানিক মুল্যা ১ লাখ ৫০ টাকা হতে পারে। তিনি বলেণ,এলাকার কিছু চিহ্নিত মাদকসেবীরা সন্ধ্যার পরে এখানে আড্ডা দেয় তারা এখানে ঢুকিয়ে ছিনতাই,মাদকবেচা কেনা থেকে শুরু করে সব ধরনের অপরাধ করে তাদের আইনের আওতায় আনলেই সরকারি মূল্যবান জিনিস পত্র উদ্ধার সম্ভব হবে।
এ ব্যপারে স্কুল পরিচালনা কমিটির সভাপতি ও কক্সবাজার পৌরসভার কাউন্সিলার হেলাল উদ্দিন কবির বলেণ,ঘটনা শুনামাত্র আমি নিজে পরিদর্শন করেছি পরে সদর থানাকে অবহিত করলেও থানা পুলিশও স্কুলের দূর্ধষ চুরির বিষয়টি পরিদর্শন করেছে এখন চুর এবং চুরি হওয়া মালামাল উদ্ধারের চেস্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT