শিরোনাম :
রামু উপজেলা পরিষদের সৌন্দর্য্য নষ্ট করে দোকান বরাদ্ধের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ঈদগাঁও বটতলী-ইসলামপুর বাজার সড়কের বেহাল দশা আইসক্রিম বিক্রেতা থেকে কোটিপতি রোহিঙ্গা জালাল : নেপথ্যে ইয়াবা ব্যবসা পৌর কাউন্সিলার জামশেদের স্ত্রী‘র ইন্তেকাল : সকাল ১০ টায় জানাযা উখিয়ায় বিদ্যুৎ পৃষ্টে একজনের মৃত্যু কক্সবাজারে বেড়াতে এসে অতিরিক্ত মদপানে চট্টগ্রাম ছাত্রলীগ নেতার মৃত্যু টেকনাফে নৌকা বিদ্রোহীদের জন্য কঠিন শাস্তি অপেক্ষা করছে; সাবরাং পথসভায় মেয়র মুজিব ৮ হাজার পিস ইয়াবা, যৌন উত্তেজক সিরাপ নগদ টাকা সহ আটক ১ মহেশখালী পৌর বিএনপির সভাপতি বহিস্কার,কমিটি বাতিল করোনা:ছয় মাস পর দৈনিক শনাক্ত ৬ শতাংশের কম

সেন্টমার্টিনে মাছ ধরার ট্রলার ডুবি : নিহত ৪

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, জানুয়ারী ২৩, ২০২১
  • 215 বার সংবাদটি পড়া হয়েছে

কক্স৭১

বঙ্গোপসাগরের কক্সবাজারের সেন্টমার্টিনে এফভি যানযাবিল নামে মাছ ধরার একটি জাহাজ ডুবে গেছে। ২৩ জানুয়ারী শনিবার ভোরে সেন্টমার্টিনের ৬৫ কিলোমিটার উত্তর-পশ্চিমে বঙ্গোপসাগরে এ জাহাজ ডুবির দূর্ঘটনা ঘটে।
এ ঘটনায় ৪ জনের লাশ উদ্ধার করা হয়েছে। জীবিত উদ্ধার করা হয়েছে ১৩ জনকে এবং নিখোঁজ রয়েছে আরো ৯ জন।
কোস্টগার্ডের চট্টগ্রাম অফিসের স্টাফ অফিসার (অপারেশন) লে. কমান্ডার হাবিবুর রহমান জানিয়েছেন, ডুবে যাওয়া মাছ ধরার জাহাজ এবং নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারে কোস্টগার্ডের জাহাজ শ্যামল বাংলা এবং নৌবাহিনীর দু’টি জাহাজ সমুদ্র বিজয় ও নির্মূলের উদ্ধারকারী দল অভিযান অব্যাহত রেখেছে।
এর আগে ভোরে এফভি যানযাবিল নামের এ মাছ ধরার জাহাজটি ডুবে গেলে আশপাশের অন্য মাছ ধরার জাহাজ কয়েকজনকে উদ্ধার করে। তবে এখনো নিহত এবং আহতদের পরিচয় নিশ্চিত করা যায়নি।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT