শিরোনাম :

সাকিবের নৈপুণ্যে সিরিজ জিতল বাংলাদেশ

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, জুলাই ১৮, ২০২১
  • 85 বার সংবাদটি পড়া হয়েছে

কক্স৭১
অনেক দিন ধরেই রান খরায় ভুগছিলেন সাকিব আল হাসান। বাংলাদেশের জার্সি গায়ে কিছুতেই যেন পাচ্ছিলেন না রানের দেখা। অবশেষে হাসল তার ব্যাট। বিশ্বসেরা অলরাউন্ডার পেয়েছেন বড় ইনিংসের দেখা। সুবাদে পাঁচ বল হাতে রেখে টাইগাররা জিতল ৩ উইকেটে। তাতেই সিরিজ জিতল বাংলাদেশ।সাকিব খেললেন ৯৬* রানের হার না মানা দাপুটে ইনিংস। ২৮* রান নিয়ে অপরাজিত থেকে যান মোহাম্মদ সাইফউদ্দিন।
সাকিবকে সঙ্গ দেওয়া মাহমুদউল্লাহ রিয়াদ ফিরেছেন ২৬ রান নিয়ে। তার পথ ধরে সাজঘরে ফিরে গেছেন মেহেদী হাসান মিরাজও। প্রথম ম্যাচে দাপুটে ব্যাটিং করা আফিফ হোসেন সংগ্রহ করেছেন মাত্র ১৫ রান। জয়ের লক্ষ্য টপকে ৭ উইকেটের বিনিময়ে ৪৯.১ ওভারে ২৪২ রান সংগ্রহ করেছে বাংলাদেশ।
তার আগে ব্যাট হাতে দ্বিতীয় ওয়ানডেতেও সুবিধা করতে পারেননি তামিম ইকবাল। ২০ রান নিয়ে সাজঘরে ফিরেছেন এ টাইগার ক্যাপ্টেন। আগের ম্যাচের সেঞ্চুরিয়ান লিটন দাস ফিরেছেন ২১ রান নিয়ে। আউট হয়েছেন মোহাম্মদ মিঠুন ও মোসাদ্দেক হোসেন।
তার আগে জয়ের জন্য বাংলাদেশের সামনে ২৪১ রানের লক্ষ্য ছুঁড়ে দেয জিম্বাবুয়ে। শুরুতে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৪০ রানের লড়াকু পুঁজি সংগ্রহ করেছে স্বাগতিকরা।
এ ম্যাচ জিতে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে এখন ২-০ ব্যবধানে নিশ্চিত করেছে টাইগাররা।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT