শিরোনাম :
কক্সবাজারে বিমান উড্ডয়নের সময় ধাক্কাতে ২ টি গরুর মৃত্যু : বড় দূর্ঘটনা থেকে রক্ষা চকরিয়ায় ব্যালট পেপার বিনষ্টের অভিযোগে মামলা: প্রিজাইডিং অফিসার কারাগারে খুরুশকুল এলাকায় অভিযানে ১ লাখ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-আটক ১ কস্তুরাঘাট সংলগ্ন বাকঁখালী নদী এখন প্রভাবশালীর ব্যাক্তিগত জমি বদরখালীতে নির্বাচন পরবর্তী সহিংসতায় নৌকা প্রার্থীর ভাগ্নেকে পিটিয়ে হত্যা ঈদগাঁওতে শীতমৌসুমে গরম কাপড় কিনতে ক্রেতাদের ভীড় চকরিয়ায় ১০ ইউপিতে আ‘লীগ ৫ স্বতন্ত্র ৫ মুক্তিযোদ্ধাকে হত্যাচেষ্টা, মহেশখালীর মেয়রসহ ২৫ জনের বিরুদ্ধে মামলা পিএমখালীতে ইয়াবা সহ আটক হোসেনের সিন্ডিকেট এখনো অধরা নাফ নদ থেকে ১ কেজি আইসসহ পাচারকারী আটক

সাইমুম সরওয়ার কমল উচ্চ বিদ্যালয়ে কম্পিউটার দিলেন সৈয়দা সেলিনা সরওয়ার

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, জানুয়ারী ১৭, ২০২০
  • 193 বার সংবাদটি পড়া হয়েছে

নীতিশ বড়ুয়া, রামু
রামুর সাইমুম সরওয়ার কমল উচ্চ বিদ্যালয়ের জন্য কম্পিউটার ও প্রিন্টার প্রদান করেছেন সৈয়দা সেলিনা সরওয়ার। সেলিনা সরওয়ার কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমলের সহধর্মিনী ও বিশিষ্ট ব্যবসায়ি, শিক্ষানুরাগী, সমাজ সেবিকা।
গতকাল বৃহষ্পতিবার (১৬ জানুয়ারি) বিকালে রামুর ওসমান ভবনে সাইমুম সরওয়ার কমল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতিকুর রহমান ও সিনিয়র শিক্ষক মিজানুর রহমানের হাতে এ কম্পিউটার সামগ্রী তোলে দেন তিনি।
উল্লেখ্য গত ১ জানুয়ারী রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের উখিয়ারঘোনা এলাকায় প্রতিষ্ঠিত সাইমুম সরওয়ার কমল উচ্চ বিদ্যালয়ে বই বিতরণ উৎসবে প্রধান অতিথি ছিলেন এমপি কমল পত্নী সৈয়দা সেলিনা সরওয়ার। ওই সময় বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও জেলা পরিষদ সদস্য শামসুল আলমসহ সকল সদস্য এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষকবৃন্দ প্রধান অতিথি এমপি কমল পত্নী সৈয়দা সেলিনা সরওয়ারকে বিদ্যালয়ের প্রধান পৃষ্টপোষক হওয়ার আহবান জানালে তিনি বিদ্যালয়ের উন্নয়নে সার্বিক সহযোগীতার আশ্বাস দেন। সে সাথে বিদ্যালয়ের জন্য একটি কম্পিউটার প্রদানের ঘোষনা দেন। ঘোষনা মতে তিনি বৃহষ্পতিবার বিদ্যালয়ের শিক্ষকদের হাতে কম্পিউটার প্রদান করেন।
এসময় তিনি বলেন, সুশিক্ষিত জাতি গঠনের মাধ্যমেই দেশের প্রত্যন্ত এলাকাকে এগিয়ে নেয়া সম্ভব। এক সময়ের দুর্গম অঞ্চল কাউয়ারখোপের উখিয়ারঘোনায় এখন আলো ছড়াচ্ছে সাইমুম সরওয়ার কমল উচ্চ বিদ্যালয়। বিদ্যালয়ের উন্নয়নে নিজেক সম্পৃক্ত রাখতে পারা সৌভাগ্যের বিষয়। বিদ্যালয়ের উন্নয়নে তিনি সবসময় পরিচালনা পরিষদের সাথে থাকবেন উল্লেখ করে বিদ্যালয়ের সমৃদ্ধি কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT