সন্ত্রাসী হামলায় সৌদি প্রবাসী আহতঃ সর্বস্ব লুট

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, ডিসেম্বর ৩০, ২০১৯
  • 56 বার সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক
চিহ্নিত ইয়াবা কারবারী, সন্ত্রাসী, চাঁদাবাজ চক্রের হামলায় এক সৌদি প্রবাসী গুরুতর আহত হয়েছে। হামলায় আহত সৌদি প্রবাসী মোহাম্মদ পেঠান আলী (৪০) সদর উপজেলার পিএমখালী ইউনিয়নের তোতকখালী মাঝের পাড়ার এজাহার মিয়ার পুত্র। তাকে আশাংকাজনক অবস্থায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল ৩০ ডিসেম্বর দুপুর ১টায় খুরুশকুল বঙ্গবন্ধু বাজারের পূর্ব পাশে ডেইল পাড়া সংযোগ সড়ক এলাকায় এই হামলা ও ছিনতাইয়ের ঘটনা ঘটে।
এ সময় সন্ত্রাসীরা সৌদি প্রবাসী হোন্ডারোহী পেঠানকে অস্ত্রের মুখে জিম্মি করে বেদম মারধর করে। ছিনিয়ে নেয় পকেটে রক্ষিত নগদ ৩০ হাজার টাকা, স্যামসাং মোবাইল। ছিনতাই করে নিয়ে যায় পেঠানের সুজুকি মোটর সাইকেল।
ভুক্তভোগী আহত পেঠান জানান-৫ মাসের ছুটি নিয়ে মাত্র ৩ মাস আগে তিনি দেশে আসেন। এরপর তারই প্রতিবেশী তোতকখালী সিকদার পাড়া গ্রামের মৃত আবুল কালাম সিকদারের পুত্র সন্ত্রাসী রেজাউল করিম সিকদার রেজার নেতৃত্বে একদল চাঁদাবাজ সময়ে আসময়ে পেঠানের কাছে মোটা অংকের চাঁদা দাবী করে আসছিল। প্রবাসী পেঠান চাঁদা না দেয়ায় ক্ষুদ্ধ হয়ে গতকাল কক্সবাজার যাওয়ার পথে প্রকাশ্য দিবালোকে এ জঘন্য ঘটনা ঘটায় রেজার নেতৃত্বে ৪/৫ সদস্যের অস্ত্রধারী যুবক। অভিযোগ রয়েছে- সন্ত্রাসী, রেজার বিরুদ্ধে ইয়াবা কারবার, চাঁদাবাজি, হামলা, ন্ত্রসাী কর্মকাণ্ডের অসংখ্য মামলা-অভিযোগ রয়েছে কক্সবাজার মডেল থানায়। তার দ্বিতীয় স্ত্রী রুনা সম্প্রতি ঢাকায় ইয়াবাসহ আটক হয়। এছাড়া সন্ত্রাসী রেজার মেয়ের স্বামী শেফায়েতও বর্তমানে ইয়াবা নিয়ে ধরা পড়ে জেল হাজতে রয়েছে।
এ ঘটনায় সৌদি প্রবাসী পেঠান বাদী হয়ে সন্ত্রাসী রেজাউল করিম সিকদার রেজাকে ১নং আসামী করে অজ্ঞাত ৪/৫ জনের বিরুদ্ধে কক্সবাজার মডেল থানায় একটি এজেহার দায়ের করেছে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT