শিরোনাম :
সাগরে যেতে প্রস্তুত জেলেরা : এখন বাধা বৈরি আবহাওয়া ঈদগাঁওতে কোভিড-১৯ স্যাম্পল কালেকশন বুথ স্থাপনের দাবী ক্যাম্প থেকে শহরে থাকা আত্বীয়দের বাড়িতে বেড়াতে এসেছিল অসংখ্য রোহিঙ্গা নেপালের নতুন প্রধানমন্ত্রী হলেন শের বাহাদুর দেউবা টেকনাফে বিদুৎস্পৃষ্টে দুই জনের মৃত্যু , আহত ২ শুক্রবার সকাল থেকে বিধিনিষেধ, মাঠে থাকবে বিজিবি-সেনাবাহিনী’ সমাজ যেদিকে তাকায় না সাংবাদিকরা সেদিকে দৃষ্টি ফেরাতে পারে : তথ্যমন্ত্রী চকরিয়ার বাসের ধাক্কায় জিপ খাদে, শিশুসহ নিহত ২ মহেশখালীতে কোরবানির মাংস নিয়ে অভিমান করে এক পরিবারে বিষপান : শিশুর মৃত্যু পেকুয়াতে চিংড়ী ঘেরের পানিতে বাশেঁর ভেলায় ভাসিয়ে লাশ নেওয়া হলো কবরস্থানে

সদর উপজেলা চেয়ারম্যান হিসাবে কায়সারুল হক জুয়েলের যাত্রা শুরু

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, মে ৬, ২০১৯
  • 176 বার সংবাদটি পড়া হয়েছে

আমার মরহুম পিতা একেএম মোজাম্মেল হক কক্সবাজার পৌরসভার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। মানুষের জন্য তিনি অনেক কাজ করেছেন। সবকিছু বিসর্জন দিয়েছেন।
সেই যোগ্য পিতার পদাঙ্ক অনুসরণ করে আপনাদের স্নেহের জুয়েল হিসেবে আজীবন বেঁচে থাকতে চাই। চাই আপনাদের দোয়া, ভালোবাসা ও পরামর্শ।৬ মে দুপুরে কক্সবাজার সদর উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যানদের বরণ ও সাবেকদের বিদায় অনুষ্ঠানে চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল এসব কথা বলেন।
এডভোকেট শাহাবুদ্দিন আহমেদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ এইচ এম মাহফুজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কায়সারুল হক জুয়েল বলেন, আপনারা আমাদেরকে ভোট দিয়ে সদর উপজেলার চেয়ারম্যান-ভাইস নির্বাচিত করেছেন। আমাদের সম্মানিত করেছেন। আমরা যাতে দায়িত্ব যথাযথ পালন করতে পারি, সবার দোয়া ও সহযোগিতা চাই।
জননেতা জুয়েল বলেন, পরিষদের দায়িত্ব গ্রহণের মধ্য দিয়ে প্রতিটি ইউনিয়নে সুষম উন্নয়ন ও বন্টনের মাধ্যমে সদর উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে পরিণত করতে চাই। আপনাদের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাতে পারি, সেজন্য আপনাদের আন্তরিক সহযোগিতা আমরা করছি।
কক্সবাজার সদর উপজেলা চেয়ারম্যান সবার দৃষ্টি আকর্ষণ করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি গ্রামকে শহরে পরিণত করার জন্য যে অঙ্গীকার ব্যক্ত করেছেন, সেই গুরু দায়িত্ব আমাদেরকে নিতে হবে।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশে পরিণত করার জন্য যে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন, আমরা যারা জাতীয়-স্থানীয় পর্যায়ে জনপ্রতিনিধি রয়েছি, আমাদেরকে সেই অঙ্গীকার বাস্তবায়নে অগ্রণী ভূমিকা রাখতে হবে।
বক্তব্যের শুরুতে নবনির্বাচিত চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল বিগত পরিষদের চেয়ারম্যান ভাইস চেয়ারম্যানদের অক্লান্ত পরিশ্রম, সততা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের প্রশংসা করেন। বলেছেন, হেলেনাজ আপা যোগ্য নেত্রী। শ্রদ্ধেয় বাহাদুর ভাই সৎ ও দক্ষ ব্যক্তি।
তিনি বলেন, সদর উপজেলার অসংখ্য রোড ঘাট এখন অনুন্নত রয়ে গেছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সদরের ১০ ইউনিয়নের চেয়ারম্যানকে সাথে নিয়ে আমরা সদর উপজেলাকে একটি মডেল উপজেলায় পরিণত করতে চাই।

আমরা যাতে সুখে দুঃখে একাকার হইয়ে থাকতে পারি, তার জন্য সকলেই দোয়া করবেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংসদ কানিজ ফাতেমা আহমেদ, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান।
এসময় ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান হেলেনাজ তাহেরা, ভাইস চেয়ারম্যান শহীদুল আলম বাহাদুর, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান হামিদা তাহের ও মোঃ শফিক মিয়া উপস্থিত ছিলেন।
এছাড়া অনুষ্ঠানে সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ খন্দকার ফরিদ উদ্দিন খন্দকার, সদরের ১০ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মধ্য দিয়ে বিদায় ও বরন অনুষ্ঠান শুরু করা হয়।
শেষে নব-নির্বাচিত চেয়ারম্যানকে দায়িত্ব হস্তান্তর করেন ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান হেলেনাজ তাহেরা।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা শিমুল শর্মা।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT