শান্তির ধর্ম ইসলামে সাম্প্রদায়িকতা কোন স্থান নেই : ই‘ফার আলোচনা সভায় বক্তারা

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, অক্টোবর ১৯, ২০২১
  • 53 বার সংবাদটি পড়া হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি
ইসলাম শান্তির ধর্ম। ইসলামের নবী (সা:) শান্তির পয়গাম দিতে রহমত হিসেবে দুনিয়ায় আগমন করেছেন। তার জীনাদর্শ অনুসরণ করলে শান্তিময় হবে আমাদের পরিবার, সমজা ও দেশ। পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশন কক্সবাজার আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ এ কথা বলেন।
19 A‡±vei mKvj 11 Uvq K•evRvi BmjvwgK ফাউন্ডেশন মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন সহকারী পরিচালক সরওয়ার আকবর। ইফা: উপ-পরিচালক ফাহমিদা বেগম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা পুলিশ সুপার হাসানুজ্জামান পিপিএম। আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জেলা ইমাম সমিতির সভাপতি কাজী সিরাজুল ইসলাম সিদ্দিকী, বড় বাজার মসজিদের খতিব মাওলানা কামাল উদ্দিন ও খানেকা মসজিদের ইমাম মাওলানা রুহুল আশরাফ প্রমুখ। বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার হাসানুজ্জামান পিপিএম সম্প্রতি কুমিল্লা সহ দেশের বিভিন্ন স্থানে সংগঠিত অপ্রীতিকর ঘটনাবলী উল্লেখে করে বলেন যে, শান্তির ধর্ম ইসলামে সাম্প্রদায়িকতার কোন স্থান নেই। কোন ধর্মভীরু মানুষ এসব কাজ করে না। বরং দেশে অস্থিতিশীলতা সৃষ্টির জন্য দুষ্কৃতিকারীরাই এ কাজ করেন। তাই সবাইকে এ বিষয়ে সচেতন থাকার জন্য পরামর্শ দেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন, ইসলামিক ফাউন্ডেশন সদর উপজেলা ফিল্ড সুপারভাইজার -আবুল ফয়েজ।
উল্লেখ্য, ঈদে মিলাদুন্নবী (সা:) উপলক্ষে ফাউন্ডেশন মিলনায়তনে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতায় জেলা সদরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ২ শতাধিক শিক্ষার্থী অংশগ্রহন করেন।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT