শিরোনাম :
দেশের বিভিন্ন স্থানে দূর্গা পূজায় হামলা প্রতীমা ভাংচুরের প্রতিবাদে কক্সবাজারে মানববন্ধন বিদেশে যেতে চায় মুহিবুল্লাহ‘র পরিবার পাহাড়তলীতে বেলালের গ্যারেজে আড়ালে চলছে ইয়াবা ব্যবসা কাপ্তাইয়ে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা মাস্ক পরার বাধ্যবাধকতা আর থাকছে না সৌদিতে বিনা শুল্কে মিয়ানমার থেকে পেঁয়াজ আমদানীর নির্দেশ দিলেন অতিরিক্ত বানিজ্য সচিব পাহাড়তলীতে গ্যারেজের আড়ালে চলছে ইয়াবা ব্যবসা টেকনাফ সদর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ইয়াবা নিয়ে সহযোগি সহ ঢাকায় আটক পাঁচ কেজি আইসসহ টেকনাফ সিন্ডিকেট প্রধান ঢাকায় আটক পেকুয়ায় ত্রিভূজ প্রেমের বলি দুই প্রেমিক-প্রেমিকা

শহরে স্বামীকে বেধে রেখে স্ত্রীকে ধর্ষণ করেছে রোহিঙ্গা যুবক : আটক -১

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, জুন ১০, ২০২১
  • 842 বার সংবাদটি পড়া হয়েছে

কক্স৭১
শহরের পৌর এলাকার ৭ নং ওয়ার্ডের ইসুলুঘোনা এলাকার স্বামীকে বেধে রেখে স্ত্রীকে ধর্ষণ করেছে এক রোহিঙ্গা যুবক। সেই রোহিঙ্গা যুবক ইতি পূর্বে ইয়াবা ও অস্ত্র মামলা নিয়ে জেল খেটেছিল। পরে বিষয়টি এলাকাবাসী ঘটনার বিষয়ে জানতে পারলে পুলিশেকে জানালে পুলিশ উক্ত রোহিঙ্গা যুবককে আটক করেছে। বর্তমানে ধর্ষিতা নারী হাসপাতালে চিকিৎসাধীন আছে। তবে মামলা না নিতে বেশ তদবির হচ্ছে বলে গেছে।
শহরের পাহাড়তলী ইসুলুঘোনা এলাকাবাসীর দেওয়া তথ্য মতে এলাকার চিহ্নিত ইয়াবা কারবারী ও ভয়ংকর সন্ত্রাসী মৃত ছৈয়দ আলমের ছেলে নুর মোহাম্মদ ৮ জুন রাতে তৈয়ব (রোহিঙ্গা) নামের আরেক রোহিঙ্গাকে ধরে নিয়ে গিয়ে তার সহযোগি শুক্কর সওদাগরের ছেলে সাজ্জাদ সহ ব্যাপক মারধর করে। পরে তৈয়বকে ছাড়াতে গেলে স্বামীকে বেধে রেখে তার সামনেই স্ত্রীকে ধর্ষণ করে রোহিঙ্গা নুর মোহাম্মদ। বিষয়টি পরের দিন জানাজানি হলে প্রথমে নুর মোহাম্মদ তা পাত্তাও দেয়নি। এতে এলাকাবাসী থানা পুলিশে খবর দিলে পুলিশ নুর মোহাম্মদকে আটক করে। ধর্ষিতা (রোহিঙ্গা) নারীকে হাসপাতালে প্রেরণ করে। এদিকে ইসুলুঘোনা এলাকার স্থানীয়দের দাবী নুর মোহাম্মদ একজন ভয়ংকর সন্ত্রাসী সে ইতি পূর্বে ইয়াবা এবং অস্ত্র মামলা নিয়ে জেল খেটে এসেছে। তার স্ত্রীও এলাকায় প্রকাশ্য ইয়াবা বিক্রি করে। এ ব্যপারে সদর থানার ওসি অপারেশন মোঃ সেলিম উদ্দিন বলেন,উক্ত ঘটনায় আসামী আটক আছে। খুব সম্ভবত মামলা নথি ভুক্ত হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT