শিরোনাম :
স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে জেলা আনসারও ভিডিপি’র বর্ণাঢ্য পতাকা র‌্যালী অনুষ্ঠিত ইচ্ছার বিরুদ্ধে বিয়ের জন্য চাপ দেওয়াতে ইসলামপুরে তরুনীর আত্মহত্যা ঈদগাঁও রাবার ড্রাম পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির নিবার্চন সম্পন্ন সড়ক দূর্ঘটনায় মহেশখালী থানার পুলিশ কনস্টেবলের মৃত্যু গণপরিবহনে হাফ ভাড়া চান চট্টগ্রামের শিক্ষার্থীরাও কক্সবাজারে বিমান উড্ডয়নের সময় ধাক্কাতে ২ টি গরুর মৃত্যু : বড় দূর্ঘটনা থেকে রক্ষা চকরিয়ায় ব্যালট পেপার বিনষ্টের অভিযোগে মামলা: প্রিজাইডিং অফিসার কারাগারে খুরুশকুল এলাকায় অভিযানে ১ লাখ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-আটক ১ কস্তুরাঘাট সংলগ্ন বাকঁখালী নদী এখন প্রভাবশালীর ব্যাক্তিগত জমি বদরখালীতে নির্বাচন পরবর্তী সহিংসতায় নৌকা প্রার্থীর ভাগ্নেকে পিটিয়ে হত্যা

শহরে লকডাউনের নামে রাস্তা বন্ধ করে জনদূর্ভোগ

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, জুলাই ৬, ২০২০
  • 395 বার সংবাদটি পড়া হয়েছে

বার্তা পরিবেশক
কক্সবাজার শহরের দক্ষিণ টেকপাড়া এলাকার পল্লবী লেইনে লকডাউনের নামে রাস্তা দখল করে জনদূর্ভোগ বাড়াচ্ছে বলে দাবী করেছেন এলাকার সর্বস্থরের মানুষ। জেলা প্রশাসক কার্যালয়ে লিখিত অভিযোগে এই তথ্য জানিয়েছে এলাকাবাসী। স্থানীয় সমাজ কমিটির নাম দিয়ে এলাকা লকডাইনের কথা বলে পল্লবী লেইনের দুই মুখেই গেইট দিয়ে মানুষ জনকে চলাচল করতে দিচ্ছেনা সমাজপতিরা। আবার অনেকের কাছে চাঁদা নিয়ে তাদের তালার চাবি দেওয়া হয়েছে বলে অভিযোগ করেন এলাকাবাসী।
জানা গেছে দেশের করোনা সংকট চলাকালে এপ্রিল মাসের শেষের দিকে দক্ষিন টেকপাড়ার পল্লবী লেইনের প্রধান সড়কের মুখে এবং বইল্যা পাড়ার মসজিদের মুখে গেইট দিয়ে তালাবন্ধ করে দিয়েছে এলাকার সমাজ কমিটি তবে বর্তমানে সরকারি ভাবে লকডাউন তুলে ফেলা হলেও এলাকার সেই গেইট সব সময় তালাবদ্ধ থাকে। এতে এলাকার মানুষ মসজিদে যেতে পারছেনা বাজারে যেতে পারছেনা বিশেষ করে মহিলারা অনেকরা বন্দি হয়ে আছে। আবার অনেক মানুষ যারা বিভিন্ন এলাকা থেকে এসে এখানে জমি কিনে বাড়ি করেছে তাদের কাছ থেকে টাকা নিয়ে তালার চাবী দিয়েছে ফলে তারা ছাড়া অন্যকেউ রাস্তা দিয়ে চলাচল করতে পারেনা। এমনকি যারা এই এলাকায় থাকে তাদের পিতা মাতাও বাড়িতে আসতে পারছেনা এতে বাধা দিচ্ছে কথিত সমাজ কমিটির নেতারা। আবার সেই সমাজ কমিটির নেতাদের বিরুদ্ধে রয়েছে বিন্তর অভিযোগ আবার তারা বেশির ভাগই গভীর রাত পর্যন্ত স্থানীয় এক উকিলের বাড়িতে ক্যারাম খেলার নামে পরিবেশ নষ্ট করছে। এবং নিজেদের অপকর্ম ঢাকার জন্য গেইট দিয়ে নিজেদের নিরাদদ রাখছে। তাই এলাকাবাসীর অভিযোগ দ্রæত আইনশৃংখলা বাহিনির হন্তক্ষেপে মানুষের মুক্তি। এ ব্যপারে সমাজ কমিটির সাধারণ সম্পাদক মাসুমুল ইসলাম রাসেল বলেন,এ ধরনের অভিযোগ ভিত্তিহীন এলাকার সবাই মিলেই এলাকা করোনা মুক্ত রাখার জন্য গেইট দেওয়া হয়েছে। আর চাঁদা নেওয়ার দাবী মিথ্যা।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT