শহরের চৌধুরী পাড়ার দু’জন সহ ৩ ইয়াবা কারবারী বন্দুকযুদ্ধে নিহত

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, জুন ১৬, ২০১৯
  • 223 বার সংবাদটি পড়া হয়েছে

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফ উপজেলায় র‌্যাবের মাদকবিরোধী অভিযানের সময় বন্দুকযুদ্ধে তিনজন মাদক ব্যবসায়ী নিহত হয়েছে বলে জানিয়েছে র্যাব-১৫। শনিবার দিনগত রাতে হোয়াইক্যং ইউনিয়নের ঢালা এলাকায় এ ঘটনা ঘটে।
র্যাব-১৫ এর অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ জানান, এ সময় চারটি এলজি, ২১ রাউন্ড কার্তুজ ও ১ লাখ ৪০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়েছে।
র্যাব অধিনায়ক বলেন, ‘শনিবার সকালে লিটন (৩৮) নামের একজন মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়। এরপর তার থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী রাত সোয়া ৯টার দিকে টেকনাফের শামলাপুরের দুর্গম পাহাড়ি এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযানে যায় র্যাব। সেখানে শক্তিশালী মাদক ব্যবসায়ী চক্রটি আমাদের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে। একপর্যায়ে পাল্টা গুলি ছুড়লে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।’
এ সময় তিনজন মাদক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়।
বিজ্ঞাপন
নিহতরা হলেন কক্সবাজার পৌরসভার চৌধুরী পাড়ার মো. সোলতানের ছেলে দিল মোহাম্মদ (৪২), একই এলাকার মো. ইউনূছের ছেলে রাশেদুল ইসলাম (২২) ও চট্টগ্রামের আমিরাবাদের মাস্টরহাট এলাকার আবুল কাশেমের ছেলে শহিদুল ইসলাম (৪২)। এ সময় জাহাঙ্গীর ও সোহেল নামে র্যাবের দুই সদস্য আহত হয়।
র্যাবের এ কর্মকর্তা আরও জানান, গত তিনদিন আগ থেকে এদের বিরুদ্ধে অভিযান শুরু করে র্যাব। অভিযানে গতকাল রাতে ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। গ্রেফতার একজনকে জিজ্ঞাসাবাদে জানা যায় সৌদি আরব, দুবাই হয়ে তারা মিয়ানমারে ইয়াবা ব্যবসা করত। তাদের মধ্যে কেউ কেউ সৌদি প্রবাসী এবং কয়েকমাস পরপর দেশে এসে এসব ব্যবসার কাজ শেষ করে ফের সৌদি ফিরে যেতেন।
র্যাব কর্মকর্তা আজিম আহমেদ জানান, মাদক বিক্রেতা ওই চক্রটিকে শনাক্ত করা গেছে। শিগগিরই তাদের বিরুদ্ধে অভিযান চালানো হবে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT