শিরোনাম :
কক্সবাজারে বিমান উড্ডয়নের সময় ধাক্কাতে ২ টি গরুর মৃত্যু : বড় দূর্ঘটনা থেকে রক্ষা চকরিয়ায় ব্যালট পেপার বিনষ্টের অভিযোগে মামলা: প্রিজাইডিং অফিসার কারাগারে খুরুশকুল এলাকায় অভিযানে ১ লাখ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-আটক ১ কস্তুরাঘাট সংলগ্ন বাকঁখালী নদী এখন প্রভাবশালীর ব্যাক্তিগত জমি বদরখালীতে নির্বাচন পরবর্তী সহিংসতায় নৌকা প্রার্থীর ভাগ্নেকে পিটিয়ে হত্যা ঈদগাঁওতে শীতমৌসুমে গরম কাপড় কিনতে ক্রেতাদের ভীড় চকরিয়ায় ১০ ইউপিতে আ‘লীগ ৫ স্বতন্ত্র ৫ মুক্তিযোদ্ধাকে হত্যাচেষ্টা, মহেশখালীর মেয়রসহ ২৫ জনের বিরুদ্ধে মামলা পিএমখালীতে ইয়াবা সহ আটক হোসেনের সিন্ডিকেট এখনো অধরা নাফ নদ থেকে ১ কেজি আইসসহ পাচারকারী আটক

রোহিঙ্গা সহ ২ ছিনতাইকারী আটক

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, ফেব্রুয়ারী ১৮, ২০২০
  • 97 বার সংবাদটি পড়া হয়েছে

কক্স৭১

পর্যটকদের ছিনতাইকালে কক্সবাজার সমুদ্র সৈকত থেকে রোহিঙ্গাসহ দুইজনকে আটক করেছে টুরিস্ট পুলিশ।
তারা হলো -উখিয়ার কুতুপালং ১৭ নং রোহিঙ্গা ক্যাম্পের ১১০ নং ব্লকের ওমর হাকিমের ছেলে জাহিদ (৩০) ও কক্সবাজার সদরের ঈদগাঁও ফাসিয়াখালী এলাকার নুরুল আলমের ছেলে গিয়াস উদ্দিন (২২)।
সোমবার (১৭ ফেব্রুয়ারি) দিবাগত রাত ৯ টার দিকে শৈবাল পয়েন্ট সংলগ্ন বীচ থেকে তাদেরকে হাতেনাতে আটক করা হয় বলে জানিয়েছেন ট্যুরিস্ট পুলিশের ইন্সপেক্টর শাকের আহমেদ।
এ সময় তাদের কাছ থেকে তিনটি মোবাইল সেট ও ৩টি উন্নতমানের চাকু উদ্ধার করা হয়।
পরে আটক দুই ছিনতাইকারীকে মোবাইল কোর্টের মাধ্যমে সাজা প্রদান করা হয়েছে।
ইন্সপেক্টর শাকের আহমেদ জানান, কুমিল্লার বুড়িচং থানার কুসুমপুর গ্রামের মোশাররফ হোসেনসহ পাঁচজন পর্যটককে ছিনতাইকালে হাতেনাতে দুই ছিনতাইকারীকে আটক করা হয়।
ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের এসপি জিল্লুর রহমান জানান -চুরি, ছিনতাই, পর্যটক হয়রানিসহ যাবতীয় অপরাধরোধে ট্যুরিস্ট পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে। অপরাধ করে কেউ পার পাবে না।
কোন পর্যটক হয়রানি কিংবা অপরাধ দেখলে সাথেসাথে পুলিশকে জানানোর জন্য অনুরোধ করেন এসপি জিল্লুর রহমান

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT