রোহিঙ্গা সন্ত্রাসীর হাতে অপহৃত ৩ বাংলাদেশীকে উদ্ধার করেছে র‌্যাব

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, সেপ্টেম্বর ২৬, ২০২১
  • 48 বার সংবাদটি পড়া হয়েছে

আবদুল্লাহ মনির,টেকনাফ
কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা সন্ত্রাসীর হাতে অপহৃত ৩ বাংলাদেশীকে উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। রোববার দুপুরে হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া নিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্পস্থল গহীন পাহাড়ি এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অপহরণকারী দলের অন্তত ১৮ সদস্য পালিয়ে যেতে সক্ষম হন।অপহৃত উদ্ধারকৃতরা হলেন, নারায়নগঞ্জের আড়াইহাজার এলাকার আল আমিন (২৭) বি-বাড়িয়ার সরাইল এলাকার মোঃ মুক্তার হোসেন মৃধা (২৭) ও নোয়াখালীর হাতিয়ার বাসিন্দা আজিজুল ইসলাম (২৪)। তিনজনই শ্রমিক হিসেবে কাজ করতেন।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, “কাজের কথা বলে ওই তিন জন শ্রমিককে ডেকে এনে হ্নীলা এলাকায় থেকে গত শনিবার তাদেরকে অপহরণ করে পাহাড়ের দিকে নিয়ে যায় রোহিঙ্গা সন্ত্রাসীরা। এরপর ফোনে তাদের পরিবারের কাছে মুক্তিপণ চেয়ে ৫ লাখ দাবি করে এবং টাকা দিতে অস্বীকৃতি জানালে মেরে ফেলারও হুমকি দেয়। বিষয়টি পরিবারের পক্ষ থেকে র‌্যাবকে অবহিত করেন।
র‌্যাবের এই কর্মকর্তা জানান, তারই সুত্রে ধরেই র‌্যাবের একটি দল একইদিন দুপুরে নয়াপাড়া রোহিঙ্গা সংলগ্ন পাহাড়ে অভিযান পরিচালনা করা হয়। এসময় পাহাড়ে ত্রিপলের একটি ঝুপড়ি ঘর থেকে অপহৃত তিনজনকে উদ্ধার করে। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অপহরণকারীরা পালিয়ে যায়। এ ঘটনায় ভিকটিম আজিজুল ইসলামের বড় ভাই বাদী হয়ে টেকনাফ থানায় মামলা দায়ের করেছেন। অপহরণকারীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT