রামু গর্জনিয়ার জঙ্গল থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, জুলাই ২৩, ২০১৯
  • 53 বার সংবাদটি পড়া হয়েছে

নীতিশ বড়ুয়া, রামু (কক্সবাজার)
কক্সবাজারের রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের পূর্ব থিমছড়ির গহীন জঙ্গল থেকে আবদুল মতলব (৪৫) নামে এক যুবকের ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মতলব ওই ইউনিয়নের বড়বিল থোয়াঙ্গাকাটা এলাকার হাজ্বী মোঃ হাসেম প্রকাশ ডবল হাজীর ছেলে। সে ৩ ছেলে ১ মেয়ের পিতা।
স্থানীয় ইউপি সদস্য আব্দুল জব্বার জানান, মঙ্গলবার (২৩ জুলাই) ভোরে পার্শ্ববর্তী রাবার বাগানে শ্রমিকরা বাগানে কাজ করতে যাওয়ার পথে আব্দুল মতলবের লাশ দেখতে পায়। খবর পেয়ে সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছেন।
গর্জনিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. নুরুল আবছার জানান, আব্দুল মতলবের লাশ গহীন জঙ্গল থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীরের গলা, তলপেটসহ নানা অংশে খুপিয়েছে দুর্বৃত্তরা। কেন বা কি কারণে এ হত্যাকান্ড তা খতিয়ে দেখছে পুলিশ। সোমবার দিবাগত রাতে এ হত্যাকান্ড হয়েছে বলে ধারণা করছেন তিনি।
স্থানীয় সুত্রে জানা যায়, নিহত আব্দুল মতলব কৃষি কাজের পাশাপাশি গভীর জঙ্গলে পশু, পাখি শিকার করতো। তার একটি শিকারী দলও আছে। শিকারীদের মধ্যে যে কোন বিষয় নিয়ে এ হত্যাকান্ড সংঘটিত হতে পারে বলে স্থানীয়দের ধারনা। এদিকে নিহতের পরিবার এ ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে স্থানীয় আব্দুল জব্বার মেম্বার জানান।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT