রামুর দক্ষিণ মিঠাছড়িতে প্রবাসীকে কুপিয়ে হত্যা

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, জানুয়ারী ১৫, ২০২০
  • 90 বার সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক
রামুর দক্ষিণ মিঠাছড়ির উমখালী জিনির ঘোনায় এক প্রবাসীকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার (১৪ জানুয়ারী) বিকাল সাড়ে ৫টায় এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, দক্ষিণ মিঠাছড়ির পানের ছড়ার মৃত গোলাম হোছনের পুত্র মাহমুদুল হক (৪০) বিগত ৪ মাস আগে সৌদি আরব থেকে দেশে আসেন। এখানে এসেই উমখালী জিনির ঘোনায় কিছু জমি কিনেন। কিন্তু সেই জমির উপর লুলোপ দৃষ্টি পড়ে ওই এলাকার মৃত হাজী সোলেমানের পুত্র সুলতান আহমদ, তার পুত্র মোস্তফার। তারা বিভিন্ন সময় প্রবাসী মাহমুদুল হককে হত্যার হুমকী ধমকী দিয়ে আসছে বলে জানা গেছে। সর্বশেষ মঙ্গলবার বিকালে প্রবাসী মাহমুদুল হক জিনির ঘোনায় তার জমি দেখতে গেলে সুলতান আহমদ ও তার পুত্র মোস্তফার নেতৃত্বে একদল সন্ত্রাসী তাকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে। একপর্যায়ে সন্ত্রাসীরা প্রবাসী মাহমুদুল হকের দুই পা ও দুই হাত শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে। এছাড়া শরীর বিভিন্ন স্থানে ধারালো দা ও কিরিচ দিয়ে কুপিয়ে থেতলে দেয়। পরে সন্ত্রাসীরা ওই প্রবাসীর মৃত্যু নিশ্চিত করে ঘটনাস্থল ত্যাগ করে। এরপর স্থানীয় এলাকাবাসী তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসেন। কর্তব্যরত ডাক্তার মাহমুদুল হকের হাসপাতালে নিয়ে আসার পূর্বে মৃত্যু হয়েছে বলে জানান। এই রিপোর্ট লেখা পর্যন্ত বর্তমানে তার লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রয়েছে।
এ ব্যাপারে রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হত্যাকারীরা পার পাবে না। তাদের আইনের আওতায় আনা হবে শিগগরই।
পারিবারিক সুত্র জানায়, ১৯ জানুয়ারী নিহত প্রবাসী মাহমুদুল হক পুনঃরায় সৌদি আরবে ফিরে যাওয়ার কথা ছিল। কিন্তু সে আর বিদেশ ফিরতে পারেনি। সন্ত্রাসীরা তাকে নির্মমভাবে হত্যা করে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT