রামুর কাউয়ারখোপ ২নং ওয়ার্ড যুবলীগের সম্মেলন সম্পন্ন

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, জুলাই ২৭, ২০১৯
  • 54 বার সংবাদটি পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি,
বাংলাদেশ আওয়ামী যুবলীগ রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক নীতিশ বড়ুয়া বলেন, গুজব রটিয়ে সরকারের উন্নয়ন কর্মসূচীকে বাধাগ্রস্ত করতে বিএনপি-জামাত নতুন ষড়যন্ত্র শুরু করেছে। এসব ষড়যন্ত্র প্রতিহত করে জনসচেতনতা সৃষ্টি করতে যুবলীগের নেতা-কর্মীকে কাজ করতে হবে। তিনি বলেন- মাদক, সন্ত্রাস ও অসামাজিক কার্যকলাপে জড়িত এমন কোন যুবককে যুবলীগে স্থান দেওয়া হবে না। অপকর্ম প্রতিরোধে যারা ভুমিকা পালন করবে তারাই হবে যুবলীগের নেতা-কর্মী। গ্রাম থেকে জেলা পর্যায়ে যুবসমাজের মাঝে সেতুবন্ধনের মাধ্যমে কক্সবাজার জেলা যুবলীগ সভাপতি সোহেল আহমদ বাহাদুর ও সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেলের নেতৃত্বে কক্সবাজারে যুবজাগরণ সৃষ্টি করতেই রামু উপজেলা যুবলীগ ওয়ার্ড পর্যায়ে সম্মেলন ও কাউন্সিল করে নতুন নেতৃত্ব সৃষ্টি করে যাচ্ছে। গ্রামের যুবক ও যুবমহিলা যাঁরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বাসী এবং সাইমুম সরওয়ার কমল এমপি’র নেতৃত্বে রামুর উন্নয়ন তরান্বিত করতে চায় তাদেরকে যুবলীগের পতাকাতলে সমবেত হওয়ার আহবান জানান। বর্তমান সরকারের উন্নয়ন অগ্রযাত্রায় সামিল হওয়ার আহবান জানিয়ে রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ও সাইমুম সরওয়ার কমল এমপি’র প্রতিটি উন্নয়ন ঘরে ঘরে পৌঁছে দিতে যুবলীগ নেতৃবৃন্দকে দায়িত্ব নিয়ে এলাকার সমস্যা সমুহ চিহ্নিত করে সমাধানের উদ্যোগ নেয়ারও আহবান জানান নীতিশ বড়–য়া। ২৬ জুলাই, শুক্রবার, রাত ৮ টায় স্থানীয় মনিরঝিল ২নং ওয়ার্ড স্টেশনে অনুষ্ঠিত সম্মেলনে তিনি এ কথা বলেন।
সম্মেলনে শুভেচ্ছা বক্তব্য রাখেন, কাউয়ারখোপ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি তৈয়ব উদ্দিন সিরাজ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রামু উপজেলা যুবলীগের সহ-সভাপতি ওসমান সরওয়ার মামুন, সাংগঠনিক সম্পাদক মো. কামরুজ্জামান ভুট্টো, দপ্তর সম্পাদক সাহাদাত হোসন, উপজেলা যুবলীগ নেতা নবীউল হক আরকান, ইউনিয়ন যুবলীগের সভাপতি (ভার:) আজিজুল হক মেম্বার, সাধারন সম্পাদক নুরুল আজিম। ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক ফেরদৌস গোলাপ এর সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে সভাপতিত্ব করেন ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. শহিদুল্লাহ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কাউয়ারখোপ ইউনিয়ন যুবলীগ নেতা মিজানুর রহমান, কামাল হোসেন মনো মিয়া প্রমুখ নেতৃবৃন্দ।
সম্মেলন শেষে কাউন্সিল অধিবেশনে যুবলীগ নেতা মো. শহিদুল্লাহ সভাপতি, মাহাবুব রহিম সাধারণ সম্পাদক ও রেজাউল করিম বাবু সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়। এছাড়া কাউয়ারখোপ ইউনিয়নের ১ নং ওয়ার্ড যুবলীগের নব নির্বাচিত সভাপতি সাইফুল ইসলাম, সাধারন সম্পাদক ছলিম উল্লাহ, সাংগঠনিক সম্পাদক আলী হোসেন এবং ২ নং ওয়ার্ড যুবলীগের নব নির্বাচিত সভাপতি নুর আহমদ, সাধারন সম্পাদক রবি উল্লাহ, সাংগঠনিক সম্পাদক ওসমান সরওয়ার এনিকে পরিচয় করে দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT