রামুতে সূর্যের হাসি যুব সংঘের শীতবস্ত্র বিতরণ

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, জানুয়ারী ৯, ২০২১
  • 161 বার সংবাদটি পড়া হয়েছে

সোয়েব সাঈদ, রামু
রামুতে সূর্যের হাসি যুব সংঘের উদ্যোগে দরিদ্র, অসহায় ও শীতার্থ জনসাধারণকে কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার (৮ জানুয়ারি) বিকাল চারটায় রামু উপজেলা পরিষদ চত্বরে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানে রামু উপজেলার ফতেখাঁরকুল, কাউয়ারখোপ ও রাজারকুল ইউনিয়নের শতাধিক পরিবারকে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন অতিথিবৃন্দ।
সূর্যের হাসি যুব সংঘের কেন্দ্রীয় কমিটির সভাপতি নুরুল হক বুলবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ছিলেন- সুর্যের হাসি যুব সংঘের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা ও কক্সবাজার সিটি কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের প্রভাষক জাহাঙ্গীর আলম, প্রভাষক আজম কুতুবী, খরুলিয়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক নজিবুল আলম, সাংবাদিক সোয়েব সাঈদ, সূর্যের হাসি যুব সংঘের সমাজ কল্যাণ বিষয়ক উপদেষ্টা সৈয়দ মনসুর হেজাজী, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক উপদেষ্টা হারুন অর রশিদ মামুন, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন প্রমূখ।
অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, সূর্যের হাসি যুব সংঘ রামু উপজেলা শাখার সভাপতি আব্দুল হক রনি ও সাধারণ সম্পাদক নুরুল আবছার নাহিদ সহ সংগঠনের সদস্যবৃন্দ।
জানা গেছে, সূর্যের হাসি যুব সংঘ কক্সবাজার সদর উপজেলা শাখার উদ্যোগে পহেলা জানুয়ারি শীতার্থ, অসহায় ৬০ টি পরিবারে কম্বল বিতরণ করা হয়।
উল্লেখ্য সূর্যের হাসি যুব সংঘ ২০১০ সাল থেকে বিভিন্ন সামাজিক ও জনকল্যাণমূলক কর্মকান্ড সফলভাবে বাস্তবায়ন করে আসছে। স্বেচ্ছাসেবী সামাজিক কর্মকাণ্ডের স্বীকৃতি স্বরূপ সংগঠনটি ২০২০ সালে জাতিসংঘ ভলান্টিয়ার্স বাংলাদেশ কর্তৃক নির্বাচিত ১৫ টি স্বেচ্ছাসেবী সংগঠনের তালিকায় স্বীকৃতিপত্র লাভ করে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT