রামুতে শীতার্ত মানুষের পাশে প্রজন্ম’ ৯৫

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, জানুয়ারী ১১, ২০২০
  • 92 বার সংবাদটি পড়া হয়েছে

নীতিশ বড়ুয়া, রামু
কক্সবাজারের রামুর বিভিন্ন স্থানে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছে রামুর প্রতিনিধিত্বশীল সংগঠন প্রজন্ম’৯৫। শুক্র ও শনিবার ( ১০ ও ১১ জানুয়ারী) উপজেলার প্রায় দশটি স্থানে অসহায় দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করে সংগঠনটি। শনিবার বিকালে স্থানীয় হকারদের কম্বল বিতরণের মধ্য দিয়ে দুইদিন ব্যাপী শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের শেষ হয়।
শুক্রবার (১০ জানুয়ারী) বিকালে রামুর কাউয়ারখোপ ইউনিয়নের মনিরঝিল গ্রামে শীতার্ত দুস্থ মানুষের হাতে কম্বল তুলে দিয়ে দুইদিন ব্যাপী শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানের উদ্বোধন করেন সংগঠনের সদস্য ও রামু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সালাহ উদ্দিন। এ সময় অতিথি ছিলেন বিশিষ্ট কবি ও প্রাবন্ধিক এম সুলতান আহম্মদ মনিরী। এর পর পর্যায়ক্রমে কাউয়ারখোপ বাজার, জোয়ারিয়ানালা মাদ্রাসা গেইট, জাদী পাড়া, ফতেখাঁরকুলের ভূতপাড়া, সাতঘরিয়াপাড়া, শ্রীকুল, সিপাহীরপাড়াসহ বিভিন্ন স্থানে দুস্থ শীতার্ত মানুষের হাতে কম্বল তুলে দেওয়া হয়।
এ সময় শীতবস্ত্র বিতরণকালে কর্মকর্তাদের মধ্যে গঠনের সাধারণ সম্পাদক কন্ঠশিল্পী রেজাউল আমিন মোরশেদ, সাংবাদিক সুনীল বড়ুয়া, বস বজলুচ সাত্তার, আপন বড়ুয়া, সাকিল উদ্দিন, আমজাদ আলী খাঁন, সিরাজুল হক, সরওয়ার আলম খাঁন, ডা. শফিকুল ইসলাম, মো. নজিবুল আলম, এড.রেজাউল করিম কাজল, জিয়াউর রহমান সেলিম, তাহেরা বেগম (এমইউপি), এহেতেশামুল হক চৌধুরী রুবেল, কামরুল ইসলাম, নুরুল হক হেলালী, জয়নাল আবেদীন, জসীম উদ্দিন ভরসা, মো. আব্দুল্লাহ, তাজ উদ্দিন বাহাদুর প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য ১৯৯৫ সাল থেকে দীর্ঘ ২৫ বছর ধরে প্রজন্ম’ ৯৫ রামুর শিক্ষা ও সাংস্কৃতিক উন্নয়নের পাশাপাশি নানা মানবিক কর্মকান্ড পরিচালনা করে আসছে। ইতিমধ্যে ২০১৪ সালে সপ্তম শ্রেণীর শিক্ষার্থীদের নিয়ে চালু করা ‘প্রজন্ম ৯৫ বৃত্তি পরীক্ষা’ মাত্র ছয় বছরে ব্যাপক গ্রহণ যোগ্যতা অর্জন করে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT