শিরোনাম :
দেশের বিভিন্ন স্থানে দূর্গা পূজায় হামলা প্রতীমা ভাংচুরের প্রতিবাদে কক্সবাজারে মানববন্ধন বিদেশে যেতে চায় মুহিবুল্লাহ‘র পরিবার পাহাড়তলীতে বেলালের গ্যারেজে আড়ালে চলছে ইয়াবা ব্যবসা কাপ্তাইয়ে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা মাস্ক পরার বাধ্যবাধকতা আর থাকছে না সৌদিতে বিনা শুল্কে মিয়ানমার থেকে পেঁয়াজ আমদানীর নির্দেশ দিলেন অতিরিক্ত বানিজ্য সচিব পাহাড়তলীতে গ্যারেজের আড়ালে চলছে ইয়াবা ব্যবসা টেকনাফ সদর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ইয়াবা নিয়ে সহযোগি সহ ঢাকায় আটক পাঁচ কেজি আইসসহ টেকনাফ সিন্ডিকেট প্রধান ঢাকায় আটক পেকুয়ায় ত্রিভূজ প্রেমের বলি দুই প্রেমিক-প্রেমিকা

রামুতে বাস চাপায় প্রাণ হারালো কলেজ ছাত্রী

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, জানুয়ারী ৬, ২০২১
  • 327 বার সংবাদটি পড়া হয়েছে

সোয়েব সাঈদ, রামু
কক্সবাজারের রামুতে যাত্রীবাহী বাস চাপায় কলেজ ছাত্রী প্রাণ হারিয়েছে। নিহত নাসরিন জাহান বৈশাখী (২২) রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের সওদাগর পাড়া এলাকার মৃত দলিলুর রহমানের মেয়ে। তিনি সম্প্রতি রামু সরকারি কলেজ থেকে বিএ পাশ করেন। বুধবার (৬ জানুয়ারি) রাত আটটায় রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের চা বাগান এলাকায় এ দূর্ঘটনা ঘটে। পড়ালেখার পাশাপাশি ওই ছাত্রী রামুর একটি বেসরকারি ক্লিনিকে চাকরি করতেন। চাকরি শেষে বাড়ি ফেরার সময় তিনি দূর্ঘটনায় প্রাণ হারান।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন-কক্সবাজারমুখি স্বাধীন ট্রাভেলস পরিবহনের একটি বাস বিপরীতমুখি একটি অটোরিক্সা (সিএনজি) গাড়িতে সজোওে চাপা দেয়। এতে কলেজ ছাত্রী নাসরিন, সিএনজি চালক সহ ৩ জন আহত হন। এরমধ্যে নাসরিন জাহান বৈশাখী ঘটনাস্থলে প্রাণ হারান। আহত অন্যান্যদের বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।
জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমেদ প্রিন্স কলেজ ছাত্রী নাসরিন জাহান বৈশাখীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।এদিকে দূর্ঘটনার পর রামু থানা এবং তুলাতলী হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে যান। ঘাতক বাসটিকে জনতা আটক করে। নাসরিন জাহান বৈশাখীর মর্মান্তিক মৃত্যুর খবরে পরিবার-পরিজন, সহপাঠিসহ সবার মাঝে শোকের ছায়া নেমে আসে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT