রামুতে বর্ণাঢ্য আয়োজনে সোনালী অতীত ফুটবল ক্লাবের ফাইনাল সম্পন্ন

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : শনিবার, ফেব্রুয়ারী ২০, ২০২১
  • 215 বার সংবাদটি পড়া হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি,
রামু সোনালী অতীত ফুটবল ক্লাবের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার-৩(সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল বলেছেন-ফুটবলের সোনালী যৌবন ফিরিয়ে আনতে সোনালী অতীত ফুটবল ক্লাবের সাবেক ফুটবলারদের এগিয়ে আসতে হবে। সাবেক খেলোয়াড়রা এগিয়ে এলেই ফুটবল খেলা আগের মতো জনপ্রিয় হয়ে উঠবে। তিনি বলেন, দেশ থেকে মাদক, সন্ত্রাস, ইভটিজিংসহ সকল প্রকার অপকর্ম দুর করতে খেলাধুলার বিকল্প নাই। এমপি কমল রামুর মরহুম ফুটবলারদের স্মরণ করেন এবং সুন্দর আয়োজনের জন্য সাবেক কৃতি ফুটবলারদের সংগঠন সোনালী অতীতকে ধন্যবাদ জানান। আগামী প্রজন্মের মাঝে ফুটবল খেলাকে আরো জনপ্রিয় করতে রামু স্টেডিয়ামে ফুটবল লীগ আয়োজন করার উপর গুরুত্বারোপ করে তিনি বলেন, খেলার আয়োজন করলে সকল প্রকার সহযোগীতার দেয়া হবে। শনিবার (২০ ফেব্রæয়ারী) রামু স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় তিনি এ কথা বলেন।
ফাইনাল খেলার উদ্বোধক ছিলেন, জাতীয় দলের সাবেক অধিনায়ক আশীষ ভদ্র। এতে বিশেষ অতিথি ছিলেন, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, রামু থানার অফিসার ইনচার্জ এ কে এম আজমিরুজ্জামান, কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক জসিম উদ্দিন,সহ সভাপতি অধ্যক্ষ জসিম উদ্দিন,কোষাধ্যক্ষ রাশেদ হোসাইন নান্নু,সদস্য জসিম উদ্দিন, ফতেখাঁরকুল ইউনিয়নের চেয়ারম্যান ফরিদুল আলম, সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভুট্টো, সমাজ সেবক জামাল উদ্দিন কোম্পানী,কক্সবাজার ক্রীড়া লেখক সমিতির সভাপতি সাংবাদিক মাহাবুবুর রহমান প্রমুখ নেতৃবৃন্দ।
ফাইনাল খেলায় চট্টগ্রামের সাবেক কৃতি ফুটবলার, দৈনিক পূর্বকোণের ক্রীড়া প্রতিবেদক দেবাশীষ বড়–য়া দেবু, চট্টগ্রামের সাবেক কৃতি ফুটবলার নেপাল বড়–য়া, কক্সবাজারের সাবেক কৃতি ফুটবলার অধ্যাপক জসিম উদ্দিন, চট্টগ্রামের সাবেক কৃতি ফুটবলার উজ্জ্বল বড়–য়া, কক্সবাজারের সাবেক কৃতি ফুটবলার গিয়াস উদ্দিন প্রমুখ সাবেক কৃতি ফুটবলারদের সংবর্ধিত করা হয়।
বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে অনুষ্ঠিত ফাইনাল খেলায় অলক বড়–য়া স্মৃতি ফুটবলদল, মমতাজুল আলম স্মৃতি ফুটবলদলকে ১-০ গোলে পরাজিত করে টুর্ণামেন্টেরে চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে প্রধান অতিথি সাইমুম সরওয়ার কমল এমপি সহ অতিথিরা বিজয়ী অলক বড়–য়া স্মৃতি ফুটবলদল, রানারআপ মমতাজুল আলম স্মৃতি ফুটবলদল, অংশগ্রহনকারি অজিত বড়–য়া স্মৃতি ফুটবলদল ও পরিতোষ চক্রর্বতী বাবুল স্মৃতি ফুটবলদলের খেলোয়াড়দের মাঝে ট্রফি এবং পুরস্কার তোলে দেন। এর আগে আমন্ত্রিত অতিথিদেরকে সম্মাননা স্বারক ও ফুলের মালা পড়িয়ে সংবর্ধিত করেন খেলার আয়োজক রামু সোনালী অতীত ফুটবল ক্লাবের কর্মকর্তারা। শেষে উপস্থিত অতিথিবৃন্দ ও সকল ক্রীড়ামোদি দর্শককে ধন্যবাদ জানান সোনালী অতীত ফুটবল টুর্ণামেন্ট আয়োজক কমিটির আহবায়ক সাবেক কৃতি ফুটবলার ও ধারা ভাষ্যকার পলক বড়–য়া আপ্পু।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT