রামুতে পোলট্রি খামারে শিশু শ্রমিকের রহস্য জনক মৃত্যু

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, এপ্রিল ২৭, ২০২১
  • 111 বার সংবাদটি পড়া হয়েছে

কক্স৭১

রামুতে পোল্ট্রি খামারে কর্মরত শিশু শ্রমিকের রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত সাইফুল ইসলাম রামিম (১৩) রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের নন্দাখালী উত্তর পাড়া এলাকার নুরুজ্জামানের ছেলে। একই এলাকার ফেরদৌসের মালিকানাধিন পোল্ট্রি খামার থেকে সোমবার (২৬ এপ্রিল) বিকালে শিশু রামিমের মৃতদেহ উদ্ধার করে স্বজনরা।
শিশুটির চাচা নুর হোসেন জানিয়েছেন-রামিম ওই খামারের কর্মচারি ছিলো। সোমবার ভোরে কাজ করার সময় খামারের ভিতরে রাখা লোহার বেশ কিছু খাঁচা তার গায়ের উপর পড়ে যায়। এতে খাঁচার নিচে আটকে পড়েন রামিম। মূমূর্ষ অবস্থায় তাকে খামার মালিক উদ্ধার করলেও কোন প্রকার চিকিৎসা না দিয়ে খামারের একটি কক্ষে লুকিয়ে রাখে।
ঘটনা কাউকে না বলার জন্য খামারের অন্যান্য কর্মচারিদেরও সতর্ক করেন খামার মালিক। কিন্তু স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে রামিমের পরিবারকে অবগত করে। বিকাল তিনটায় রামিমের স্বজনরা খামারের ভিতরে খোঁজাখুজি করে রামিমকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে। পরে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান। এদিকে বিকালেই রামিমের স্বজনরা খামার মালিক ফেরদৌসকে আটক করে পুলিশে সোপর্দ করে।
খবর পেয়ে সোমবার সন্ধ্যায় রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) কেএম আজমিরুজ্জামান ঘটনাস্থলে যান। তিনি জানিয়েছেন-নিহত শিশুটির ময়না তদন্ত করা হচ্ছে। খামার মালিককে আটক করা হয়েছে। এ ব্যাপারে নিহত শিশুর পরিবারের পক্ষ থেকে অভিযোগ দেয়া হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT