রাজবাড়ীতে মাদ্রাসার সুপার হলনে উত্তম কুমার

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, নভেম্বর ২৫, ২০১৯
  • 191 বার সংবাদটি পড়া হয়েছে

যুগান্তর রিপোর্ট

রাজবাড়ীর বালয়িাকান্দি উপজলোর নারুয়া ইউনয়িনরে পাটকয়িাবাড়ী দাখলি মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপাররে দায়ত্বি পয়েছেনে উত্তম কুমার গোস্বামী নামে হন্দিু সংগঠনরে এক নতো।
তনিি উক্ত মাদ্রাসার সহকারী শক্ষিক এবং বাংলাদশে জাতীয় হন্দিু সমাজ সংস্কার সমতিরি কন্দ্রেীয় কমটিরি সদস্য, বাংলাদশে ব্রাহ্মণ সংসদ রাজবাড়ী জলো শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক ও বাংলাদশে গীতা শক্ষিা কমটিরি রাজবাড়ী জলো শাখার সাধারণ সম্পাদক হসিবেে দায়ত্বি পালন করছনে।
মাদ্রাসার ম্যানজেংি কমটিরি সভাপতি আবুল কালাম আজাদ বলনে, গত ৩১শে অক্টোবর মাদ্রাসার সুপার অবসরে যান। এরপর সহকারী সুপার মো. হাসান আলীকে ভারপ্রাপ্ত সুপাররে দায়ত্বি প্রদান করা হয়। এরই মাঝে সুপার নয়িোগরে বজ্ঞিপ্তি প্রকাশ করা হলে ভারপ্রাপ্ত সুপার র্প্রাথী হওয়ায় আমরা ম্যানজেংি কমটিি উত্তম কুমার গোস্বামীকে ভারপ্রাপ্ত সুপাররে দায়ত্বি প্রদান করছে।ি মাদ্রাসার নতুন সুপার দায়ত্বি গ্রহণরে আগ র্পযন্ত তনিি ভারপ্রাপ্ত সুপার হসিবেে দায়ত্বি পালন করবনে।
মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপাররে দায়ত্বি পাওয়া উত্তম কুমার গোস্বামী বলনে, ম্যানজেংি কমটিি আমাকে দায়ত্বি দয়োর পর গত বুধবার আমি আনুষ্ঠানকিভাবে দায়ত্বি গ্রহণ করছে।ি আমার ওপর যে দায়ত্বি র্অপণ করা হয়ছেে আমি তা সততা ও নষ্ঠিার সঙ্গে পালন করার আপ্রাণ চষ্টো করব।
উপজলো মাধ্যমকি শক্ষিা অফসিার কাজী এজাজ কায়ছার বলনে, সহকারী সুপার র্প্রাথী হওয়ায় উত্তম কুমার গোস্বামীকে ভারপ্রাপ্ত সুপাররে দায়ত্বি প্রদান করা হয়ছে।ে আমরা আশা করছ,ি তনিি নষ্ঠিার সঙ্গে তার উপর র্অপতি দায়ত্বি পালন করতে সক্ষম হবনে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT