শিরোনাম :
আর্ন্তজাতিক পীস এ্যাওয়ার্ড পেলেন কক্সবাজারের ফরিদুল হক নান্নু আর্ন্তজাতিক পীস এ্যাওয়ার্ড পেলেন কক্সবাজারের ফরিদুল আলম নান্নু খুরুশকুলে পৃথক স্থানে আ‘লীগের দু‘গ্রæপের সম্মেলন : দুটি কমিটি ঘোষনা ঈদগাঁওতে উপজেলা প্রশাসনের অভিযান: জরিমানা আদায় কক্সবাজারে ২৪ দেশের সেনা কর্মকর্তাদের অংশগ্রহণে সেমিনার রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেছেন জাপানের রাষ্ট্রদূত বনানী কবরস্থানে শায়িত হলেন সাজেদা চৌধুরী টেকনাফ উপজেলা আ‘লীগের সম্মেলন সম্পন্ন : সভাপতি বশর,সম্পাদক মাহবুব মোর্শেদ দেশে ডেঙ্গুতে মৃত্যু ৩২ জনের মধ্যে ১৫ জনই কক্সবাজারে পেশাদার সাংবাদিকদের মর্যাদা বৃদ্ধিকে কাজ করছে প্রেস কাউন্সিল

মেয়াদ ‍উত্তীর্ণ ও বিক্রয় নিষিদ্ধ ঔষধ রাখার দ্বায়ে রানী ফার্মেসী সাময়িক বন্ধ

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, আগস্ট ৮, ২০২২
  • 129 বার সংবাদটি পড়া হয়েছে

কক্স৭১
বিএমডিসি রেজিস্টেশন ব্যতীত স্বাস্থ্য সেবা প্রদান, মেয়াদ উত্তীর্ণ ওষধ বিক্রয় করা এবং বিক্রয়ের জন্য নহে এধরণের ঔষধ বিক্রয়ের আপরাধে শহরের বিমানবন্দর সড়কের রাণী ফার্মেসী সাময়িক বন্ধ ঘোষণা করেছে কক্সবাজার জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ কার্যালয়।
সোমবার দুপুরে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ ইমরান হোসাইন ওই ঘোষণা দিয়েছেন।
এবিষয়ে সহকারি পরিচালক ইমরান হোসাইন বলেন, ফার্মেসীটি সাময়িক বন্ধ করা হয়েছে। ৭ দিনের মধ্যে উপযুক্ত প্রমাণ দাখিলের জন্য তাদেরকে সময় দেওয়া হয়েছে।
তিনি আরো বলেন, ভোক্তা অধিকার সংরক্ষন পরিষদ সোমবার কক্সবাজার শহরের বিমানবন্দর সড়কে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছে। সেসময় কক্স ট্রেড লিংক এন্টার প্রাইজকে সরকার নির্ধারিত মূল্যের অধিক দামে গ্যাস বিক্রি, মেয়াদ উত্তীর্ণ অগ্নি নির্বাপন যন্ত্র রাখা এবং কাগজপত্র দেখাতে ব্যর্থ হওয়ায় ২৫ হাজার টাকা জরিমানা আরোপ করা হয়। রানী ফার্মেসীকে সাময়িক বন্ধ ঘোষণা করা হয়।
তিনি আরো বলেন, অভিযানকালে ব্যাবসায়িদের স্বাস্থ্যবিধি মেনে চলা, মূল্য বেশি না রাখা, অমুমোদন বিহীন পন্য বিক্রি না করার পরামর্শ দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT