মুক্তি কক্সবাজার এর বার্ষিক বনভোজন ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, জানুয়ারী ১৯, ২০২০
  • 167 বার সংবাদটি পড়া হয়েছে

কক্সঃ৭১
১৭ই জানুয়ারি মুক্তি কক্সবাজার এর বার্ষিক বনভোজন ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয় শহরের অদুরে খুরুশকুলে। প্রতিষ্ঠানের ১৫০০ এর বেশী কর্মী ও কর্মকর্তাগন অংশগ্রহণ করেন। সারাদিন বিভিন্ন খেলাধুলা আর আনন্দ আড্ডায় মেতে ছিল মুক্তি কক্সবাজারের কর্মরত সকলে।
দিনব্যাপি এ আয়োজনের সভাপতিত্ব করেন, মুক্তি কক্সবাজারের ভারপ্রাপ্ত সভাপতি এবং কক্সবাজার সিটি কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক জেবুন্নেছা। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তি কক্সবাজারের সাবেক সভাপতি ও বিশিষ্ট আইনজীবী এডভোকেট শিবু লাল দেবদাস, সাবেক সাধারণ সম্পাদক ও বিষিষ্ট ক্রিড়ানুরাগী রতন দাশ। আরো উপস্থিত ছিলেন মুক্তি কক্সবাজারের সাধারণ সম্পাদক বাবলা পাল, সদস্য মাসুদা মোর্শেদা আইভি, মন্দিরা পাল এবং প্রধান নির্বাহী বিমল চন্দ্র দে সরকার।
অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনা পর্বে মুক্তি কক্সবাজারের প্রধান নির্বাহী বিমল চন্দ্র দে সরকার উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, মানব সেবার ব্রত নিয়ে মুক্তি কক্সবাজারের সকল স্তরের কর্মীদের কাজ করে যেতে হবে। যেহেতু মুক্তি কক্সবাজারের ৯৫% কর্মীই স্থানীয় বাসিন্দা সেহেতু কক্সবাজারের আর্থ-সামাজিক উন্নয়নে তাদের অধিকতর অবদান রাখার উপর তিনি জোর দেন।
প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক জেবুন্নেছা বলেন, নারী কর্মীদের উপস্থিতিই প্রমাণ করে যে- মুক্তি কক্সবাজার নারীর উন্নয়ণ ও ক্ষমতায়ণে উল্লেখযোগ্য অবদান রেখে চলেছে। সারাদিনের সকল আয়োজন সুষ্ঠভাবে সম্পন্ন হওয়ায় সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তিনি। দিনব্যাপি এ আয়োজনে ছিল পুরুষ ও মহিলাদের জন্য বিভিন্ন খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT