শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে চোরাই পণ্যের ব্যবসা জমজমাট কক্সবাজারের দুই পৌরসভা ও ১৪ ইউপিতে ভোট ২০ সেপ্টেম্বর রামু উপজেলা পরিষদের সৌন্দর্য্য নষ্ট করে দোকান বরাদ্ধের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ঈদগাঁও বটতলী-ইসলামপুর বাজার সড়কের বেহাল দশা আইসক্রিম বিক্রেতা থেকে কোটিপতি রোহিঙ্গা জালাল : নেপথ্যে ইয়াবা ব্যবসা পৌর কাউন্সিলার জামশেদের স্ত্রী‘র ইন্তেকাল : সকাল ১০ টায় জানাযা উখিয়ায় বিদ্যুৎ পৃষ্টে একজনের মৃত্যু কক্সবাজারে বেড়াতে এসে অতিরিক্ত মদপানে চট্টগ্রাম ছাত্রলীগ নেতার মৃত্যু টেকনাফে নৌকা বিদ্রোহীদের জন্য কঠিন শাস্তি অপেক্ষা করছে; সাবরাং পথসভায় মেয়র মুজিব ৮ হাজার পিস ইয়াবা, যৌন উত্তেজক সিরাপ নগদ টাকা সহ আটক ১

মুক্তিপণ দিয়ে মুক্ত অপহৃত কলেজ ছাত্র আব্দুল্লাহ

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, মার্চ ১০, ২০২১
  • 148 বার সংবাদটি পড়া হয়েছে

কক্স৭১
ঈদগড়-ঈদগাঁও সড়কের পানের ছড়া ঢালায় অপহৃত কলেজ ছাত্র মোঃ আব্দুল্লাহ ১৬ ঘন্টা পর মুক্তিপণে মুক্ত হয়েছেন বলে জানিয়েছেন তার পরিবার।গতকাল মঙ্গলবার রাত ১১ টায় ঈদগাঁও মেহেরঘোনা এলাকায় তাকে ছেড়ে দেওয়া হয়।
তার চাচা মৌলনা নুর মোহাম্মদ জানান, ঈদগাঁও মেহেরঘোনা গ্রামের পুর্ব পাশ্বে জঙ্গলের ভিতর অপহরণকারীদের কথামত এক জায়গায় নগদ ৩০ হাজার টাকা রেখে দেওয়ার ১ ঘন্টা ৪৫ মিনিট পর অপহৃত মোঃ আব্দুল্লাহ কে ছেড়ে দেওয়া হয়। অপহৃত মোঃ আব্দুল্লাহ কে শারীরিক নির্যাতনের কারনে সে খুবই অসুস্থ। বর্তমানে ঈদগাঁও জমজম হাসপাতালে মোঃআব্দুল্লাহ কে চিকিৎসা দেওয়া হচ্ছে।তার ছোট ভাই মোঃ ওমর ফারুখ জানান, অপহরনকারীরা প্রথমে ৩ লক্ষ টাকা মুক্তিপণ দাবী করলেও পরে ৩০ হাজার টাকা মুক্তিপণে ছেড়ে দিয়েছে আমার ভাইকে।গতকাল মঙ্গলবার (৯ মার্চ) সকাল ৭ টায় অটো-রিক্সা যোগে কলেজ পড়ুয়া ছাত্র মোঃআব্দুল্লাহ ও তার ছোট ভাই মোঃ ওমর ফারুখ একই গ্রামের অটোরিক্সা চালক নজরুল ইসলামের গাড়ীতে করে বড় বোন ছাদিকা আকতারের এনগেজমেন্ট অনুষ্টানের বাজার করতে ঈদগাঁও যাচ্ছিল। প্রতি মধ্যে গজালিয়ার পানের ছড়া ঢালা এলাকায় গেলে উৎপেতে থাকা অস্ত্রধারী সন্ত্রাসীরা গাড়ীটি থামিয়ে কলেজ ছাত্র মোঃ আব্দুল্লাহকে অপহরণ করে গহীণ বনে নিয়ে গিয়েছিল। প্রায় ১৬ ঘন্টা অপহরণকারীদের কবল থেকে অবশেষে মুক্তিপণে মুক্ত হল কলেজ ছাত্র মোঃ আব্দুল্লাহ। তিনি জানান, আমাকে চোখ বেঁধে গহীন বনের প্রায় ৩ কিঃমিঃ দুরে নিয়ে অমানবিক ভাবে শারীরিক নির্যাতন করেছে অপহরণকারীরা
অপহ্নত মোঃ আব্দুল্লাহ কে ফিরে পেয়ে এলাকাবাসী মহান সৃষ্টি কর্তার দরবারে শোকরিয়া জ্ঞাপন করে চিহ্নিত ডাকাত অপহরণ কারীদের গ্রেপ্তার করার জোর দাবী জানিয়েছেন।
এদিকে ঈদগড়ের জনপ্রিয় সংগিত শিল্পী জনি ও দিনমজুর মোঃ কালু ঈদগড়-ঈদগাঁও সড়কে ডাকাতের গুলিতে নিহত হওয়ার ৭ মাস পর সন্ত্রাসীরা আবারো সুসংগঠিত হয়ে সড়কে ডাকাতি অপহরণ শুরু করাই সড়কে যাতায়াতকারি যাত্রী ও ঈদগড় বাইশারীর প্রায় ৭০ হাজার অসহায় মানুষ শংকিত। এলাকাবাসী দ্রুত চিরুনি অভিযানের মাধ্যমে চিহ্নিত ডাকাত অপহরণকারীদের গ্রেপ্তারের দাবী জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT