মান সম্মত শিক্ষাই শেখ হাসিনার প্রধান লক্ষ্যঃ এমপি আশেক

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, আগস্ট ১, ২০১৯
  • 94 বার সংবাদটি পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি
আশেক উল্লাহ রফিক এমপি বলেছেন মান সম্মত শিক্ষাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য। তিনি এই পরিকল্পনাকে সামনে রেখে দেশের শিক্ষা ব্যবস্থাকে এগিয়ে নিচ্ছেন। এ ক্ষেত্রে ক্রীড়ারও বিকল্প নেই। তাই দেশের তৃণমুল পর্যায়ে ফুটবলকে জনপ্রিয় করতে ও শিক্ষার্থীদের শিক্ষার পাশাপাশি ক্রীড়া মুখী করতে আয়োজন করা হচ্ছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট। তিনি আরো বলেন, ইতোমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন দেশের প্রতিটি উপজেলায় একটি করে স্টেডিয়াম নির্মিত হবে। অতীতে কোন সরকার তা না করলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনাই এ প্রকল্প হাতে নিচ্ছেন। তিনি গতকাল বেলা ৩ টায় মহেশখালী আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০১৯ এর ফাইনাল খেলায় ও পুরষ্কার বিতরন অনুষ্টানে প্রধান অতিথি’র বক্তব্য দানকালে এ কথা বলেন।
উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমার সভাপতিত্বে ও অধ্যাপক আশীষ চক্রবর্তীর সঞ্চালনায় অনুষ্ঠিত পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রবাস চন্দ্র ধর, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবু নোমান মোঃ আবদুল্লাহ, সহকারি শিক্ষা অফিসার মোহাম্মদ শহিদুল্লাহ, সাবেক মেয়র সরওয়ার আজম বিএ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ব্রজগোপাল ঘোষ, উপজেলা যুবলীগের আহবায়ক সাজেদুল করিম, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আশহাদ উল্লাহ সায়েম, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাষ্টার মাহাবুব আলম, হোয়ানক ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জফুর আলম, ছোট মহেশখালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাষ্টার এনামুল করিম, বড় মহেশখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল আমিন, জেলা ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক সরওয়ার কাইছার ছিদ্দিকী সোহেল, শ্রমিকলীগের নজরুল ইসলাম, ছোট মহেশখালী যুবলীগের সভাপতি মনির, হোয়ানক আওয়ামী লীগের নুর মোহাম্মদ বাদশা, বড়মহেশখালী যুবলীগের মোঃ শাহজাহান, নজরুল ইসলাম ও সাবেক ছাত্রনেতা সাহেল মোঃ আশেক। খেলায় অংশ প্রহণকারী বিদ্যালয়ের এসএমসি কমিটির সভাপতিবৃন্দ।
এতে তীব্র প্রতিদ্বন্দ্বীতাপুর্ণ বঙ্গবন্ধু গোল্ড কাপ’র ফাইনাল খেলায় কালামারছড়া মিজ্জিরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়। বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপে মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় কালারমরাছড় নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। খেলা পরিচালনা করে মোহাম্মদ গিয়াস উদ্দিন।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT