মাদককাণ্ডে আটক শাহরুখ পুত্র

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, অক্টোবর ৩, ২০২১
  • 60 বার সংবাদটি পড়া হয়েছে

কক্স৭১
মাদককাণ্ডে বলিউড অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানসহ ৮ জনকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর (এনসিবি)। যার মধ্যে নারীও রয়েছেন।
বিষয়টি নিশ্চিত করেছেন এনসিবি’র সিনিয়র কর্মকর্তা সামীর ওয়াংখেড়ে। তিনি বলেন, “বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে দক্ষিণ মুম্বাইয়ের ব্যালার্ড এস্টেট কার্যালয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) জিজ্ঞাসাবাদ করছে। এরপরই তাকেসহ ৭ জনকে গ্রেফতার করা হয়েছে।”
আটককৃতরা হলেন- আরিয়ান খান, মুনমুন ধামেচা, নুপুর সারিকা, ইসমেত সিং, মোহাক জেসওয়াল, বিক্রান্ত চোকার, গুমিত চোপড়া ও আরবার মারচেন্ট।ঘটনাটির সূত্রপাত ঘটে শনিবার (২ অক্টোবর) গভীর রাতে। এনসিবি’র কর্মকর্তারা যাত্রী সেজে কর্ডেলিয়া নামে একটি বিলাসবহুল ক্রুজে চড়েন। মুম্বাই থেকে গোয়ার উদ্দেশে রওনা হয় ক্রুজটি। ভিতরেই শুরু হয় পার্টি। এনসিবি কর্মকর্তারা গোপন সূত্রে খবর পান যে, ওই ক্রুজের পার্টিতে মাদক সেবন করা হবে। হলও ঠিক তাই। পার্টিতে মাদক সেবন করতে শুরু করে প্রায় প্রত্যেকেই। কেউ কেউ নেশায় বুঁদ হয়ে যায়। প্রায় অচৈতন্য হয়ে পড়েন অনেকেই। এরপরই এনসিবি ১০ জনকে আটক করে। শাহরুখ খানের ছেলে আরিয়ানকেও জেরা করা হচ্ছে।জানা গেছে- ওই ক্রুজ থেকে এমডিএমএ, এক্সটাসি, মেফেড্রোন, কোকেন ও চারোসসহ বিভিন্ন মাদকদ্রব্য জব্দ করে এনসিবি কর্মকর্তারা।এখানেই শেষ নয়, এনসিবি কর্মকর্তারা যখন ওই ক্রুজে রেইড চালান তখন কেউ কেউ তাদের কাপড়, অন্তর্বাস ও পার্সে মাদকদ্রব্যগুলো লুকিয়েছিলেন।এদিকে, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের মাদক যোগ নিয়ে এর আগেও সক্রিয় হয়েছে এনসিবি। দীপিকা থেকে শুরু করে সারা, অনেকেরই নাম জড়িয়েছে মাদক মামলায়। বহুদিন কারাগারেও থাকতে হয়েছে রিয়া চক্রবর্তীকে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT