শিরোনাম :

মহেশখালীতে ডাকাতির চেষ্টাকালে বন্দুকসহ আটক ৬

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, এপ্রিল ১৫, ২০২১
  • 180 বার সংবাদটি পড়া হয়েছে

কক্স৭১
সোনাদিয়া দ্বীপ থেকে ডাকাতির প্রস্তুতিকালে ৬ জনকে আটক করেছে পুলিশে দিয়েছে জনতা । স্থানীয় বাসিন্দাদের হাতে আটকের পর ১৪ এপ্রিল (বুধবার) বিকালে টায় পুলিশ সোনাদিয়া গিয়ে তাদের গ্রেফতার করে থানায় নিয়ে আসে। তাদের কাছ থেকে একটি দেশিয় তৈরি লম্বা বন্দুক ও রামদা উদ্ধার করা হয়।
স্থানীয় সূত্রে জানাযায়; ডাকাত দলটি দুপুরে সোনাদিয়ার ঝাউবন এলাকায় অবস্থান করার সময় স্থানীয় এক রাখাল দৃশ্যটি দেখে ফেলে। পরে ওই রাখাল লোকালয়ে এসে বিষয়টি জানালা গ্রামের লোকজনক গিয়ে তাদেরকে আটক করে পুলিশে খবর দেয়। পরে মহেশখালী থানা থেকে একদল পুলিশ সোনাদিয়া গিয়ে তাদের গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
এদিকে মহেশখালী থানা পুলিশের দেওয়া এক প্রেস নোটে বলা হয়েছে, মহেশখালীর সোনাদিয়া চ্যানেল বোট ডাকাতির প্রস্তুতিকালের খবর পেয়ে কক্সবাজার পুলিশ সুপার মো. হাসানুজ্জামানের সার্বিক তত্ত্বাবধানে মহেশখালী অফিসার ইন-চার্জ (ওসি) আব্দুল হাই এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) আশিক ইকবালের ও এসআই মোঃ আলামিন সোনাদিয়ায় অভিযান চালায়। এ সময় সোনাদিয়া দ্বীপে বোট ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাতকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে একটি অবৈধ বন্দুক ও একটি রাম দা উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন মহেশখালীর শাপলাপুরের মিঠাছড়ি এলাকার নুরুল কবির (৩০), শওকত (২০), রবিউল হাসান (১৯), কালারমার ছড়ার আধারঘোনা এলাকার মোস্তফা কামাল প্রঃ মিসু (২২), রফিকুল হাসান (১৮) ও ধলঘাটার জিয়াবুল (২৪)। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে মামলার প্রক্রিয়া চলছে বলে থানা সূত্রে জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT