শিরোনাম :
উখিয়ার রোহিঙ্গা ছৈয়দ নুরের এনআইডি বাতিল করতে নির্বাচন কমিশনে অভিযোগ আদালতের নির্দেশ অমান্য করে কলাতলীতে হোটেল দখলে নিতে তৎপর প্রতারক চক্র অবাধ তথ্য প্রবাহ দূর্নীতি প্রতিরোধে সহায়ক ভুমিকা রাখতে পারে : সুজনের আলোচনা সভায় বক্তারা ফাঁদে ফেলে ব্ল্যাকমেইল করতেন বিশ্ববিদ্যালয়ের দুই নারী শিক্ষক ২০ হাজার ইয়াবা সহ আটক ১ জেলার বিভিন্ন মসজিদ মাদ্রাসায় কর্মরত রোহিঙ্গাদের সরকারি সুযোগ সুবিধা বাতিলের দাবীতে আবেদন রোহিঙ্গা সন্ত্রাসীর হাতে অপহৃত ৩ বাংলাদেশীকে উদ্ধার করেছে র‌্যাব নাফ নদীতে অজ্ঞাত শিশুর লাশ উদ্ধার ১০ হাজার ইয়াবা সহ আটক ২ আইনজীবি হলেন স্বামী স্ত্রী জসিম উদ্দিন ও মর্জিনা আক্তার

মহেশখালীতে জাল সনদে চাকরী,মাদ্রাসা সুপার আটক

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, ডিসেম্বর ১৪, ২০২০
  • 257 বার সংবাদটি পড়া হয়েছে

কক্স৭১
বেসরকারি শিক্ষক নিবন্ধনের সনদ (এনটিআরসিএ) জালিয়াতি মামলায় কাজী নোমানুল হক নামের এক শিক্ষককে আটক করেছে পুলিশ। আটককৃত শিক্ষক মহেশখালী উপজেলার তাজিয়াকাটার সুমাইয়া র. বালিকা দাখিল মাদ্রাসার সাবেক সুপার ও মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের নয়াপাড়া এলাকার মৃত শামসুল ইসলামের পুত্র। মহেশ খালী থানার সহায়তায় কক্সবাজার থানার পুলিশ তাকে আটক করে। ১৪ ডিসেম্বর রাতে তাকে আটকের পর কক্সবাজার সদর থানায় সোপর্দ করেন বলে জানান মহেশ খালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল হাই। গতকাল সকালে তাকে কক্সবাজার সদর থানায় সোপর্দ করা হয়।
জানাযায়, গত ২৯ জুন বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যায়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) কাছে জাল সনদের বিষয়ে অভিযোগ করেন মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি জাফর উল্লাহ নুরী। পাশাপাশি কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ২ এর বিচারক জেরিন সুলতানার আদালতে ও অভিযোগ প্রদান করা হয়। আদালত অভিযোগ আমলে নিয়ে কক্সবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্ত পূর্বক ব্যবস্থা নিতে নির্দেশ দেন।তদন্তের দায়িত্ব দেয়া হয় সদর থানার এসআই আতিকুজ্জামানকে। ‘সনদধারী ব্যক্তি জালিয়াতির আশ্রয় নিয়েছেন মর্মে দালিলিকভাবে প্রমাণিত পায় তদন্ত কর্মকর্তা। ফলে জাল সনদে শিক্ষকতা করে প্রতারণা ও জালিয়াতির অভিযোগ প্রমানিত হওয়ায় তাকে মহেশ খালীর কুতুবজোম নয়াপাড়া থেকে আটকের পর কক্সবাজার সদর থানায় সোপর্দ করা হয়। গতকালই তাকে আদালত প্রেরণ করন তদন্ত কর্মকর্তা আতিকুজ্জামান।
এদিকে আটককৃত শিক্ষক মোঃ নোমানুল কাজীর বিরুদ্ধে একটি এনজিও সংস্থায় কর্মরত থাকাকালে বিভিন্নভাবে প্রতারণার আশ্রয় নেওয়ার গুরুতর অভিযোগ রয়েছে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT