শিরোনাম :
আর্ন্তজাতিক পীস এ্যাওয়ার্ড পেলেন কক্সবাজারের ফরিদুল হক নান্নু আর্ন্তজাতিক পীস এ্যাওয়ার্ড পেলেন কক্সবাজারের ফরিদুল আলম নান্নু খুরুশকুলে পৃথক স্থানে আ‘লীগের দু‘গ্রæপের সম্মেলন : দুটি কমিটি ঘোষনা ঈদগাঁওতে উপজেলা প্রশাসনের অভিযান: জরিমানা আদায় কক্সবাজারে ২৪ দেশের সেনা কর্মকর্তাদের অংশগ্রহণে সেমিনার রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেছেন জাপানের রাষ্ট্রদূত বনানী কবরস্থানে শায়িত হলেন সাজেদা চৌধুরী টেকনাফ উপজেলা আ‘লীগের সম্মেলন সম্পন্ন : সভাপতি বশর,সম্পাদক মাহবুব মোর্শেদ দেশে ডেঙ্গুতে মৃত্যু ৩২ জনের মধ্যে ১৫ জনই কক্সবাজারে পেশাদার সাংবাদিকদের মর্যাদা বৃদ্ধিকে কাজ করছে প্রেস কাউন্সিল

মগনামার মাফিয়া চক্রের দুই সদস্য চট্টগ্রামে ইয়াবাসহ গ্রেফতার

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, আগস্ট ৩, ২০২২
  • 91 বার সংবাদটি পড়া হয়েছে

মুহাম্মদ গিয়াস উদ্দিন, পেকুয়া
কক্সবাজার থেকে ইয়াবা এনে চট্টগ্রামে বিক্রির সময় পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নের ‘সেই’ মাফিয়া চক্রের দুই সদস্যকে ইয়াবাসহ গ্রেফতার করেছে চট্টগ্রামে নগরের সিএমপির গোয়েন্দা পুলিশ। গতকাল মঙ্গলবার (২ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকর চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানাধীন কাতালগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো- কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নের আফজলিয়া পাড়া গ্রামের মৃত নুর নবীর ছেলে মো. মিজবাহ উদ্দিন ওরফে ছোটন (২২) ও আকতার আহমদের ছেলে মো. মকসুদ আলম ওরফে মকসুদ (২১)। তাদের কাছ থেকে এক হাজার ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এই দুই ইয়াবা কারবারি গত ৫/৬ বছর ধরে স্থানীয় এক প্রভাবশালীর ছত্রছায়ায় থেকে নির্বিঘ্নে ইয়াবার কারবার চালিয়ে যাচ্ছিল। সেই প্রভাবশালী মাফিয়ার বেশিরভাগ সহযোগী ও লালিত পালিত চ্যালা চামুন্ডারা এলাকায় প্রভাব বিস্তার, চুরি-চামারিসহ মাদক কারবারের সাথে জড়িত রয়েছে। গ্রেফতারকৃত দুই মাদক কারবারিকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হলে তাদের ইয়াবা গড়ফাদারসহ আশ্রয় প্রশ্রয় দাতাদের চিহ্নিত করা যাবে বলে মন্তব্য করেছেন স্থানীয়রা।
সিএমপির ডিবি দক্ষিণ বিভাগের উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ আলী হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞেসাবাদে গ্রেফতারকৃতরা জানায় কক্সবাজার থেকে কম দামে ইয়াবা কিনে চট্টগ্রামে বেশি দামে বিক্রি করতে এসেছে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে সিএমপির পাচলাইশ মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT