বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বান এর মৃত্যুতে এমপি কমলের শোক

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, জুন ৪, ২০২১
  • 124 বার সংবাদটি পড়া হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি,
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্নেহধন্য, মহান স্বাধীনতা সংগ্রামে ১নং সেক্টরের গেরিলা যুদ্ধের সমন্বয়কারী ও বি.এল.এফ চট্টগ্রাম অঞ্চলের অপারেশন কমান্ডার, কক্সবাজারের গর্বিত সন্তান, বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বান এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি।
কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি এক শোক বার্তায় মরহুম জননেতা, বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি বলেন, জনাব গোলাম রব্বান জাতির একজন শ্রেষ্ঠ সন্তান। একজন নির্মোহ ও স্বচ্ছ রাজনীতিবিদ হিসেবে তিনি আজীবন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করেছেন। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি, কক্সবাজার জেলা যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। দেশপ্রেমিক এ রাজনীতিকের মৃত্যুতে জাতি একজন গর্বিত সন্তানকে হারালো, আমরা কক্সবাজারবাসী হারালাম এক বিশ্বস্থ অভিভাবককে। তাঁর শুন্যতা অপূরণীয়। মহান আল্লাহ রাব্বুল আলামিন বীর মুক্তিযোদ্ধা, মরহুম গোলাম রব্বানকে যেন জান্নাতুল ফেরদৌস দান করেন এ প্রার্থনা রইলো।

 

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT