শিরোনাম :
আইসক্রিম বিক্রেতা থেকে কোটিপতি রোহিঙ্গা জালাল : নেপথ্যে ইয়াবা ব্যবসা সিনহা হত্যা মামলার চতুর্থ দফা সাক্ষ্যগ্রহন শুরু উখিয়ার রোহিঙ্গা ছৈয়দ নুরের এনআইডি বাতিল করতে নির্বাচন কমিশনে অভিযোগ আদালতের নির্দেশ অমান্য করে কলাতলীতে হোটেল দখলে নিতে তৎপর প্রতারক চক্র অবাধ তথ্য প্রবাহ দূর্নীতি প্রতিরোধে সহায়ক ভুমিকা রাখতে পারে : সুজনের আলোচনা সভায় বক্তারা ফাঁদে ফেলে ব্ল্যাকমেইল করতেন বিশ্ববিদ্যালয়ের দুই নারী শিক্ষক ২০ হাজার ইয়াবা সহ আটক ১ জেলার বিভিন্ন মসজিদ মাদ্রাসায় কর্মরত রোহিঙ্গাদের সরকারি সুযোগ সুবিধা বাতিলের দাবীতে আবেদন রোহিঙ্গা সন্ত্রাসীর হাতে অপহৃত ৩ বাংলাদেশীকে উদ্ধার করেছে র‌্যাব নাফ নদীতে অজ্ঞাত শিশুর লাশ উদ্ধার

বিধি-নিষেধের মেয়াদ বাড়ল আরও ৭ দিন

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, জুলাই ৫, ২০২১
  • 65 বার সংবাদটি পড়া হয়েছে

কক্স৭১
করোনাভাইরাসের ঊর্ধ্বমুখী সংক্রমণ রোধে চলমান কঠোর বিধি-নিষেধের মেয়াদ আরও ৭ দিন বাড়ানো হয়েছে। বিধি-নিষেধের মেয়াদ ৭ জুলাই থেকে বাড়িয়ে আগামী ১৪ জুলাই পর্যন্ত করা হয়েছে।
সোমবার (৫ জুলাই) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে আদেশ জারি করা হয়েছে।
জারিকৃত আদশে বলা হয়েছে, করোনাভাইরাস সংক্রমণের পরিস্থিতি বিবেচনায় পূর্বের সকল বিধি-নিষেধ ও কার্যক্রমের ধারাবাহিকতা বজায় রেখে ৭ জুলাই মধ্যরাত হতে ১৪ জুলাই রাত ১২টা পর্যন্ত এ বিধি-নিষেধ আরোপের সময়সীমা বৃদ্ধি করা হলো।করোনাভাইরাসের প্রকোপ বাড়ায় দেশে গত এপ্রিল মাস থেকে বিধি-নিষেধ চলছে। মাঝে করোনার প্রকোপ কমায় এ বিধি-নিষেধ কিছুটা শিথিল করা হয়। এরপর সীমান্তবর্তী জেলাগুলোতে করোনার ডেল্টা ভ্যারিয়্যান্টের সংক্রমণ বৃদ্ধি পাওয়ার দেশের করোনা পরিস্থিতি নাজুক হয়ে পড়ে।এ পরিস্থিতি ক্রমে অবনতির দিকে গেলে সরকার ১ জুলাই থেকে এক সপ্তাহের জন্য সারা দেশে কঠোর বিধি-নিষেধ আরোপ করে। এ সময় জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হওয়া যাবে না, শপিংমল, মার্কেট এবং জরুরি পরিষেবার বাহন ছাড়া সব ধরনের পরিবহন বন্ধ রয়েছে।এবার বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে রয়েছে পুলিশ, বিজিবি, সেনাবাহিনী এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট। তবে করোনা সংক্রমণ পরিস্থিতির উন্নতি না হওয়ায় আগের নির্দেশনা বজায় রেখে আরও এক সপ্তাহ বাড়ানো হলো বিধি-নিষেধের মেয়াদ।

করোনাভাইরাস লকডাউন বিধি-নিষেধ

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT