শিরোনাম :
টেকনাফে পুলিশের উপর হামলাকরে আসামী ছিনতাই : ইউপি সদস্য আটক ফের অস্ট্রেলিয়াকে হারাল টাইগাররা প্রযোজক রাজের বাসায় র‍্যাবের অভিযান ঘর নদীতে পড়ে যাওয়ার চিন্তায় ঘুমাতে পারছেনা চাকমারকুল ইউপির ৩ গ্রামের মানুষ রামুতে অসহায়দের মানবিক সহায়তা দিয়েছে সুশাসনের জন্য নাগরিক ‘সুজন’ দর্জি দোকানের কর্মচারীথেকে নেতা মনির : ৪ দিনের রিমান্ডে পরীমনির বাসায় অভিযান সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে : র‌্যাব বৌভাতে যাওয়ার সময় বজ্রপাতে ১৭ বরযাত্রীর মৃত্যু প্রসাধনীর আড়ালে চকরিয়া কুরিয়ারে মিলল ৭০ লক্ষ টাকার ইয়াবা, পাচারকারী আটক সুজন জেলা কমিটির পক্ষ থেকে বন্যাদূর্গতদের মাঝে অর্থ সহায়তা প্রদান

বিআরটিএ অফিসে নতুন কর্মকর্তা তাই সব কিছুতে নতুন রেইট

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, মে ৫, ২০১৯
  • 179 বার সংবাদটি পড়া হয়েছে
?

 

মাহাবুবুর রহমান.
যে কোন সরকারি অফিসে কর্মকর্তা বদলী হলে সাথে বদলে যায় অফিসের নিয়ম কানুন। কিছুটা পরিবর্তন হলেও সেই নিয়ম আবারো পুরানো রুপ পেতে সময় লাগেনা। তবে কক্সবাজার বিআটিএ অফিসে নতুন কর্মকর্তা যোগদান করার পর পরই সেই অফিসে বদলেছে পুরানো নিয়ম কানুন সাথে বেড়েছে ঘুষের রেইটও। আগে সেবা প্রহনকারীরা যেখানে সরকারি টাকার বাইরে ৫০০/১০০০ টাকা দিয়ে সেবা পেত সেটাকে বর্তমানে ডাবল করে দিয়েছে নতুন যোগদান করা সরকারী পরিচালক উথোয়াইন চৌধুরী।
গত কয়েকদিন ধরে কক্সবাজার বিআরটিএ অফিসে আসা বেশ কয়েকজন সাধারণ মানুষের সাথে কথা বলে জানা গেছে আগে টাকা দিয়েও অফিসের সহকারি পরিচালকের ব্যবহারভাল পেতাম কিন্তু এখন নতুন যোগদান করা সহকারি পরিচালক কোন সাধারণ মানুষের সাথে কথা বলেন না আর কোন কারনে উনার চেম্বারে ঢুকলে খুব বাজে ব্যবহার করে বের করে দেয়। এবং প্রতিটি কাজে ঘুষ বাড়ি নিচ্ছে বর্তমান অফিসের কর্মচারীরা। তবে কর্মচারীদের দাবী নতুন কর্মকর্তার নির্দেশ মত বিভিন্ন ফি বেড়েছে। ৫ মে সকালে তারাবনিয়ারছড়ার ইরফান নামের একজন জানান আমার লাইসেন্স নবায়ন করতে এসেছি আগে ব্যাংকের জন্য ২৭০০ টাকা ছাড়া ১০০০ টাবা বাড়তি দিয়ে সব কাজ উনারা করে দিত এখন সব মিলিয়ে ৫ হাজার টাকা খরচ হয়েছে। তারা বলছে নতুন কর্মকর্তা তাই ফিও বেশি। এ ব্যপারে কক্সবাজার বিআরটিএ কার্যালয়ের সহকারি পরিচালক উথোয়েইন চৌধুরী বলেন আমার অফিসে বাড়তি কোন টাকা নেওয়ার বিষয়ে আমার জানা নেই বরং আপনাদের কাছে এরকম কোন অভিযোগ থাকলে তাকে আমার কাছে নিয়ে আসেন।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT