শিরোনাম :
দেশের বিভিন্ন স্থানে দূর্গা পূজায় হামলা প্রতীমা ভাংচুরের প্রতিবাদে কক্সবাজারে মানববন্ধন বিদেশে যেতে চায় মুহিবুল্লাহ‘র পরিবার পাহাড়তলীতে বেলালের গ্যারেজে আড়ালে চলছে ইয়াবা ব্যবসা কাপ্তাইয়ে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা মাস্ক পরার বাধ্যবাধকতা আর থাকছে না সৌদিতে বিনা শুল্কে মিয়ানমার থেকে পেঁয়াজ আমদানীর নির্দেশ দিলেন অতিরিক্ত বানিজ্য সচিব পাহাড়তলীতে গ্যারেজের আড়ালে চলছে ইয়াবা ব্যবসা টেকনাফ সদর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ইয়াবা নিয়ে সহযোগি সহ ঢাকায় আটক পাঁচ কেজি আইসসহ টেকনাফ সিন্ডিকেট প্রধান ঢাকায় আটক পেকুয়ায় ত্রিভূজ প্রেমের বলি দুই প্রেমিক-প্রেমিকা

বাস্তবায়নের পথে ঈদগাঁও -চৌফলদন্ডী -খুরুস্কুল স্বপ্নের সড়ক

রির্পোটার:
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, ডিসেম্বর ২৩, ২০২০
  • 260 বার সংবাদটি পড়া হয়েছে

এম আবু হেনা সাগর,ঈদগাঁও

মহাসড়কের বিকল্প ঈদগাঁও-চৌফলদন্ডী ও খুরুস্কুল সড়কের নির্মান কাজ এগিয়ে যাচ্ছে। স্বপ্নের সড়কটি বাস্তবায়নের পথে। এনিয়ে বৃহৎ এলাকার জনগোষ্ঠীর মাঝে আশার আলো দেখা দিয়েছে।

জানা যায়, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উদ্যোগে এবং জেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমেদ চৌধুরী, সংরক্ষিত মহিলা সাংসদ কানিজ ফাতেমা আহমদের যৌথ প্রচেষ্টায় ৬২ কোটি টাকার প্রকল্পের এ সড়কের কাজ দৃশ্যমান। বৃহত্তর ঈদগাঁওবাসী এই সড়ক পেয়ে মহাখুশিতে উৎফুল্ল হয়ে পড়েন। এতে করে অতি সহজে গ্রামীন জনপদের লোকজন প্রয়োজনীয় কাজেকর্মে আসা যাওয়া করতে পারবে কক্সবাজারে। এমনকি বৃহৎ ঈদগাঁওর পাঁচ ইউনিয়ন ছাড়াও অপরাপর বিভিন্ন ইউনিয়নের লোকজন সড়ক দিয়ে অল্প সময়ে পৌছতে পারবেন গন্তব্য স্থানে।

আ,লীগের নেতা এহেচানুল হক ও ছাত্রনেতা মনজুর আলম জানান, মোস্তাক আহমদ চৌধুরী আর কানিজ ফাতেমা আহমদের একান্ত প্রচেষ্টায় বাস্তবায়নের পথে বৃহত্তর ঈদগাঁওবাসীর স্বপ্নের সড়কটি। দীর্ঘদিন পর সড়ক বাস্তবায়নে বৃহত্তর এলাকাবাসী তাদেরকে সাধু বাদ জানিয়েছেন।

শিক্ষক আবদু সালাম, চালক আবুল কাসেম জানান, এটি চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাশাপাশি বিবল্প সড়ক হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। অল্পখরচ ও স্বল্প সময়ে প্রয়োজনীয় কাজ কর্মে কক্সবাজারে যেতে পারবে অনায়াসে।

রাখাইন বুড্ডিস ওয়েলফেয়ার সাংস্কৃতিক ও ছাত্র বিষয়ক সম্পাদক ওছাসিং রাখাইন জানান, সড়কের কাজ দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে। অচিরে সড়ক দিয়ে যাতায়াতে সুফল ভোগ করবে বৃহত্তর এলাকার লোকজন।

নিউজটি শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এই বিষয়ে আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 cox71.com
Developed by WebArt IT